ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ আগুনে পুড়ে যায়

Link Copied!

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ
আগুনে পুড়ে যায়

মোঃ কবির হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নে রামপুর এলাকায় একটি বাড়িতে আগুন লাগে সেখানে বসবাস করা চারটি পরিবারের সমস্ত কিছু আগুনে ছাই হয়ে যায়। পরে মির্জাগঞ্জ সদরের ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
সোমবার দুপুর গড়িয়ে বিকেল চারটার দিকে মাধবখালী ইউনিয়নের মধ্য রামপুরা এলাকায় মোঃ ইউসুফ হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। এতে এক ঘণ্টার ব্যবধানে চারটি পরিবারের ১৮ জন সদস্য খোলা আকাশের নিচে আশ্রয় নিয়েছেন। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০ লক্ষ টাকা বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।বাড়ির মালিক মোহাম্মদ ইউসুফ হাওলাদার ও তার তিন ছেলে সেলিম, নূর জামাল, মোজাম্মেল সহ মোট ৪ টি পরিবার সেই বাড়ির ৫ টি কক্ষে বসবাস করতেন।মোঃ ইউসুফ হাওলাদার জানান, বিকেল চারটার দিকে ঘরের একটি কক্ষে আগুন দেখতে পান । ঘরে ফ্রিজ ও গ্যাস সিলিন্ডার থাকায় আগুনের ভয়াবহতার কারণে তারা কিছু বুঝে ওঠার আগেই পাশের ঘর গুলোতে আগুন লেগে যায়। আগুনে পুড়ে যায় চারটি ঘরের সবকিছু।
বাড়ির মালিক ইউসুফ হাওলাদার অভিযোগ করেন ফায়ার সার্ভিস আসতে দেরি করায় তাদের ক্ষয়ক্ষতির পরিমান বেশি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।