ঢাকাWednesday , 25 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ ৫ জন কে আটক করেছে পুলিশ

Link Copied!

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ ৫ জন
কে আটক করেছে পুলিশ

মোঃ কবির হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলা পুলিশের হাতে আটক হলো ছাগল চোরের দুটি সক্রিয় চক্র। একই সাথে আটক করা হয়েছে চোরাই ছাগল ক্রেতা চক্রকে। এই চক্রটি দুইটি অটো রিক্সা নিয়ে কলাপাড়া পটুয়াখালী সদর মির্জাগঞ্জ এলাকা ঘুরে বেড়ায় এবং রাস্তার পাশে ছাগল পেলেই টান দিয়ে অটোতে তুলে আমতলী চোরাই ছাগল বিক্রয়ের দায়িত্বে থাকা চক্রের হাতে বুঝে দেওয়াই এই চোর চক্রের কাজ।। রাস্তার পাশাপাশি অসহায় দরিদ্র মানুষের বাড়ি থেকেও ছাগল চুরি করা এই চক্রটির প্রধান পেশা।
অদ্য ২৪-০১-২০২৩ তারিখ সন্ধ্যা ০৭:৩০ ঘটিকার সময় ১টি চোরাইকৃত ছাগলসহ ১। মোঃ মুসা (২০), পিতা-আবু তালেব, সাং-ছোট বিঘাই (অফিসের হাট), ২। মোঃ রাহুল খান (২০), পিতা-মোঃ মিলন খান, সাং-সেহাকাঠী, ৩। মোঃ মাসুদ খান (১৯), পিতা-মোঃ সালাম খান, সাং-লোহালিয়া, সর্ব থানা-পটুয়াখালী সদর, জেলা-পটুয়াখালীদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করিলে তারা জানায় যে তারা ও তাদের সাথের একটি চক্র, পটুয়াখালী সদর, কলাপাড়া থানা, আমতলী থানা ও মির্জাগঞ্জ থানা এলাকা হইতে ছাগল চুরি করিয়া আনিয়া মোঃ বেল্লাল মল্লিক (৩২), পিতা-মোঃ ফখরুদ্দিন মল্লিক,সাং-কাউনিয়া, থানা-বেতাগী, জেলা-বরগুনার নিকট বিক্রি করে। আসামীদের স্বীকারোক্তি মোতাবেক বেল্লাল মল্লিক এর বাসা হইতে ৬টি ছাগল উদ্ধার করিয়া মির্জাগঞ্জ থানার মামলা রুজু করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।