ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি:
জুন ১১, ২০২৪ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছাকে গৃহহীন-ভূমিহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

পাইকগাছা(খুলনা)প্রতিনিধি:
খুলনার পাইকগাছা উপজেলায় আশ্রয়ন প্রকল্প-২ এর অধিনে ৫ম পর্যায়ে আরো ৩৫ টি পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে।আর এর মধ্যদিয়ে পাইকগাছা উপজেলা পুরোপুরি ভূমিহীন ও গৃহহীন মুক্ত হলো।
মঙ্গলবার সকাল সাড়ে দশটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভার্চুয়ালি গৃহহীনদের মাঝে জমি সহ ঘর হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ সময় পাইকগাছা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করেন তিনি।
পরে প্রধানমন্ত্রীর পক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীনের সভাপতিত্বে উপজেলার গড়ইখালীর ৩৫টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে জমি সহ ঘর হস্তান্তর করেন খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াছির আরেফীন। উপস্হিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মুকুল কুমার মৌত্র, পাইকগাছা উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইফতেখারুল ইসলাম শামীম, পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান,উপজেলা সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, উপজেলা কৃষি কর্মকর্তা অসিম কুমার দাশ, উপজেলা শিক্ষা কর্মকর্তা বিদ্যুৎ রঞ্জন সাহা, পল্লি বিদ্যুতের ডি জি এম সিদ্দিকুর রহমান তালুকদার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস,উপজেলা প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ, ইউপি চেয়ারম্যান জি,এম আব্দুস ছালাম কেরু ও উপকারভোগি সহ গনমাধ্যম কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST