ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় আশ্রয়হীন পরিবার পেল দলিল ও ঘর , শতভাগ গৃহহীন ঘোষণা

admin
জুন ১১, ২০২৪ ১০:৫০ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছায় আশ্রয়হীন পরিবার পেল দলিল ও ঘর , শতভাগ গৃহহীন ঘোষণা।

এফ,এম,এ রাজ্জাক, পাইকগাছা (খুলনা)
সারা দেশের ন্যায় খুলনার পাইকগাছা উপজেলাকে ৩৫ টি পরিবারের মাঝে দুর্যোগ সহনীয় ঘর ও জমির দলিল হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করে শতভাগ গৃহহীন মুক্ত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাইকগাছা উপজেলার গড়ইখালীতে ৩৫ টি পরিবার এ ঘর ও জমির দলিল পেয়েছেন।
মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর পক্ষে অতিথিবৃন্দ আনুষ্ঠানিক ভাবে এসব ঘর ও দলিল হস্তান্তর করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন এর সভাপতিত্বে অনুষ্ঠেয় সভায় সম্মানিত অতিথি ছিলেন খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াছিন আরেফীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু,অতিঃ জেলা প্রশাসক ( রাজস্ব) মুকুল কুমার,পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর,সহকারী পুলিশ সুপার( ডি সার্কেল) মোঃ সাইফুল ইসলাম,,সহকারী কমিশনার( ভূমি) ইফতেখারুল ইসলাম শামিম,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহদাৎ হোসেন বাচ্চু, ওসি মোঃ ওবায়দুর রহমান। বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী শাফীন শোয়েব, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস,সাংবাদিক আঃ আজিজ, উপকার ভোগী জেসমিন নাহার,বাসারুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অসীম কুমার দাশ, , শিক্ষা অফিসার বিদুৎ রঞ্জন সাহা,পল্লীবিদ্যুৎ এর ডিজিএম সিদ্দিকুর রহমান তালুকদার ও অন্যান্য কর্মকর্তারা সহ গড়ইখালী ইউপি চেয়ারম্যান জি,এম আব্দুস সালাম কেরু, সংবাদকর্মীসহ সুবিধাভোগী পরিবারের সদস্যরা।
ছবি: পাইকগাছায় গৃহীনদের মাঝে ঘরের কাগজ পত্র বিতরণ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST