ঢাকাশুক্রবার , ৭ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় উপজেলা নির্বাচনে কুরুচিপূর্ণ লিফলেট বিলি করায় ৫ ব্যক্তিকে অর্থ দন্ড

Link Copied!

দীনেশ চন্দ্র রায়, পাইকগাছা(খুলনা) প্রতিনিধি :

খুলনারপাইকগাছায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আনন্দ মোহন বিশ্বাসের বিরুদ্ধে কুরুচিপূর্ণ লিফলেট বিলি করার সময় ৫ ব্যক্তিকে জনতা আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদেরকে জরিমানা করে মুচলেকায় ছেড়ে দেয়া হয়। ভ্রম্যমান আদালতের বিচারক মোঃ ইফতেখারুল ইসলাম শামীম জানান, উপজেলা নির্বাচনে নির্বাচনী আইন ১৮(গ) ধারা লঙ্ঘন করে বৃহষ্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার দেলুটি ইউনিয়নে কুরুচিপূর্ণ লিফলেট বিলি করছিলো। এমন সময় ওই ইউনিয়নের মানুষ তাদেরকে হাতে-নাতে ধরে ফেলে।

তাৎক্ষনিক থানা পুলিশের সহায়তায় তাদেরকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন, পৌরসভার ননীচরণ মন্ডলের ছেলে বঙ্গেশ্বর মন্ডল(৫৪), হাজারী লাল মন্ডলের ছেলে অরুন মন্ডল(৬৫), চন্ডি চরণ মন্ডলের ছেলে মান্দার মোড়ল, নলিনি নাথ মল্লিকের ছেলে অরবিন্দু মল্লিক, হোসেন আলীর ছেলে সামাদ। ওই রাতেই তাদের প্রত্যেককে ৫০০ টাকা করে মোট ২৫০০ টাকা জরিমান করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST