ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

পাইকগাছায় প্রধানমন্ত্রী উপহার জলাধার  ক্রয়-বিক্রয় দুটোই অপরাধ এমপি-রশীদুজ্জামান 

Link Copied!

পাইকগাছায় প্রধানমন্ত্রী উপহার জলাধার
ক্রয়-বিক্রয় দুটোই অপরাধ এমপি-রশীদুজ্জামান
 দীনেশ চন্দ্র রায় পাইকগাছা খুলনা প্রতিনিধি,
খুলনা-৬ আসনের এমপি মোঃ রশীদুজ্জামান বলেছেন, প্রধানমন্ত্রী উপকূলীয় লবনাক্ত এলাকায় সুপেয় পানি চাহিদা মেটাতে বৃষ্টি’র পানি সংরক্ষণে পর্যাপ্ত জলাধার সরবরাহের নিশ্চয়তা দিয়েছেন।
  তিনি সোমবার বেলা ১২ টায় উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত প্রধানমন্ত্রী’ শেখ হাসিনা’র উপহার স্বরুপ ১৫২ পরিবারের মাঝে পানির  ট্যাংকি বিতরনের উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন। ট্যাংকি ক্রয় ও বিক্রয় দুটোই অপরাধ উল্লেখ করে তিনি আরোও বলেন,প্রধানমন্ত্রী’র দেওয়া উপহার জলাধার টাকার বিনিময়ে আর যেন কারোর বিরুদ্ধে ক্রয়-বিক্রয়ের অভিযোগ শুনতে না হয়।  সুভিধাভোগী মুক্তিযোদ্ধা পরিবার থেকে শুরু করে দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে এমপি বলেন, ইতোপূর্বে যারা ট্যাংকি পেয়েছেন,দয়া করে তথ্য গোপন করে তারা ভিন্ন নামে দ্বিতীয়বার ট্যাংকি নিতে যাবেন না। এটা তদন্তে প্রামানিত হলে আপনাদের সামাজিক মর্যাদা নষ্ট হবে।
এ ব্যাপারে সংশ্লিষ্টদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে তিনি জানান, এক সময় ধীরে-ধীরে  তৃনমূল পর্যায়ে গরীব পরিবারগুলো জলাধার পেয়ে যাবেন,কিন্তু সেটা অপেক্ষা করতে হবে।
উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর আয়োজিত জলাধার বিতরন উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন। উপজেলা ছাত্রলীগ সভাপতি পার্থপ্রতিম চক্রবর্তীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ আমিনুল ইসলাম, ওসি মোঃ ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমীরন সাধু,সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, সাবেক সম্পাদক মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক মলঙ্গী,বর্তমান কমিটির যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল কালাম আজাদ,আঃ মান্নান গাজী,কেএম আরিফুজ্জামান তুহিন,চাঁদখালী আ’লীগের আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান মনছুর আলী গাজী, গড়ইখালী আ’লীগের সাধারন সম্পাদক এসএম আয়ুব আলীসহ সুবিধাভোগী পরিবারের সদস্যরা।
সংশ্লিষ্টরা বলছেন,উপকূলীয় জেলা সমূহে বৃষ্টির পানি সংরক্ষণ প্রকল্প থেকে প্রথম ধাপে ৭১ মুক্তিযোদ্ধাসহ ১৫২ পরিবার সরকার নির্ধারিত  দেড় হাজার টাকার বিনিময়ে  ৩ হাজার লিটার করে জলাধার পাবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST