ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

পাইকগাছায় সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলায় তরুণ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
মে ২, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছায় সপ্তম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলায় তরুণ গ্রেপ্তার

পাইকগাছা (খুলনা)

খুলনার পাইকগাছায় সপ্তম শ্রেণির এক ছাত্রী ধর্ষণ মামলায় মাহাবুবুর রহমান মোড়ল (২১) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছাত্রীর নানি গত মঙ্গলবার থানায় এই মামলা করেন।

গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেন পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান। তিনি বলেন, আজ বুধবার সকালে ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার বাদী ছাত্রীর নানি বলেন, ‘নাতনি আমার বাড়িতে থেকে লেখাপড়া করে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ালেখা করছে। গতকাল বিকেলে নাতনিকে বাড়িতে রেখে আমি পানি আনতে যাই। এ সময় মাহাবুবুর রহমান আমার নাতনিকে একা পেয়ে ধর্ষণ করেন। বাড়িতে এলে নাতনি আমাকে সব খুলে বলে।’

ছাত্রীর নানি আরও বলেন, ‘আমি পরিবারের সঙ্গে আলোচনা করে গতকাল সন্ধ্যায় পাইকগাছা থানায় মামলা করি। ওই রাতেই পুলিশ মাহবুরকে গ্রেপ্তার করে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST