ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়ন

admin
মে ৩, ২০২৪ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়ন

পাইকগাছা( খুলনা) প্রতিনিধি :

 

পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন সহ মোট ২০ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার দিনভর উপজেলা নির্বাচন কর্মকর্তা ছামিউল ইসলাম এর নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে ৭ প্রার্থী হলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাডঃ শেখ আবুল কালাম আজাদ, সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলীর পুত্র এ্যাডঃ স ম শিবলী নোমানী রানা ও মোঃ আছাদুল বিশ্বাস।

ভাইস চেয়ারম্যান পদে ৯ প্রার্থী হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, প্রভাষক বজলুর রহমান, প্রভাষক আব্দুল ওয়াহাব বাবলু, যুবলীগ নেতা সুকুমার চন্দ্র ঢালী, স্বেচ্ছাসেবকলীগ নেতা সিরাজুল ইসলাম, ফরহাদ হোসেন ফয়সাল, এসএম হাবিবুর রহমান, মিলন মন্ডল ও কৌতুক অভিনেতা বাবুল শরীফ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, প্রধান শিক্ষক অনিতা রানী মন্ডল, উপজেলা যুব মহিলা লীগের ময়না বেগম ও ইয়াসমিন বুশরা।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের তফসীল অনুযায়ী আগামী ২৯ মে অত্র উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST