ঢাকাThursday , 12 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের অভিযান চালিয়ে ১৫০ লিটার চোলাই মদ ও ১টি বন্দুকসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক

Link Copied!

পুলিশের অভিযান চালিয়ে ১৫০ লিটার চোলাই মদ ও ১টি বন্দুকসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক

কামরুল ইসলাম

কক্সবাজার মহেশখালী গহীন পাহাড়ে মদের কারখানায় পুলিশ অভিযান চালিয়ে ১৫০ লিটার চোলাই মদ ও ১টি বন্দুকসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার গহীন অরণ্যের চৌচালা ঘোনায় অভিযান চালিয়ে কারখানাটি ধ্বংস করে মহেশখালী থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন মহেশখালী পৌরসভার দাসিমাঝির পাড়া এলাকার মৃত নুর আহমদের ছেলে নাছির উদ্দিন (৪১), ছোট মহেশখালীর ঠাকুরতলা এলাকার জ্যোতিষ দের ছেলে দুলাল দে (৩৮), বড় মহেশখালী পশ্চিম দেবাঙ্গাপাড়ার মৃত জোনাব আলীর ছেলে জসীমউদ্দিন (৩৬) ও একই ইউনিয়নের মনু মিয়া সিকদারপাড়ার মনসুর আলীর ছেলে মো. শরীফ (৫৫)।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রণব চৌধুরী জানান, পাহাড়ি এলাকা চৌচালা ঘোনায় দীর্ঘদিন ধরে চোলাই মদ তৈরি হয়ে আসছিল। পুলিশ খবর পেয়ে রাতের আঁধারে অভিযান চালিয়ে কারখানাটি ধ্বংস করে দেওয়া হয়েছে । এ সময় কারখানা থেকে ১৫০ লিটার চোলাই মদসহ মদ তৈরির উপাদান, একটি বন্দুক, ৬ রাউন্ড কার্তুজ ও দা উদ্ধার করা হয়। কারখানাস্থল থেকে আটক করা হয় ৪ জন মাদক ব্যবসায়ীকে। তারা সেখানে মদ তৈরি করে মহেশখালীর বিভিন্ন এলাকাসহ পুরো কক্সবাজার জেলায় পাইকারি মূল্যে সরবারহ করে আসছিল।

ওসি আরও জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ইতোমধ্যে মহেশখালী থানায় মাদক আইন এবং অস্ত্র আইনে পৃথকভাবে দুইটি মামলা রেকর্ড হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।