ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভিজিএফের চাল বিতরণ

মোঃ গোলাম মোরশেদ,উপজেলা প্রতিনিধিঃ
জুন ১০, ২০২৪ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভিজিএফের চাল বিতরণ

মোঃ গোলাম মোরশেদ,উপজেলা প্রতিনিধিঃ

পাঁচবিবি উপজেলার ৬নং মোহাম্মদপুর ইউনিয়নের ১০৭১ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদুল ফিতরের উপহার ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

আজ ১০ জুন সকাল ১০ টায় সময় মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এসব চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান এস এম রবিউল আলম চৌধুরী পিন্টু । এসময় তিনি ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১০৭১টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দায়িত্বর টেক অফিসার, ইউনিয়ন সচিব, ইউনিয়ন পরিষদের সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় ইউপি চেয়ারম্যান এস এম রবিউল আলম চৌধুরী পিন্টু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল আজহা অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি আরও বলেন ঈদের আনন্দকে সকলের মাঝে ভাগাভাগি করে নেওয়ার প্রয়াসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন উদ্যোগ নিয়েছেন। চাউল বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পুন্ন হয়েছে। উপহার হিসেবে এই চাল পেয়ে সকলে আনন্দিত এবং সন্তুষ্ট হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST