ঢাকাWednesday , 29 November 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

প্রশংসার জোয়ারে ভাসছে সাতক্ষীরা আশাশুনি অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুৃমার অধিকারী।

Link Copied!

প্রশংসার জোয়ারে ভাসছে সাতক্ষীরা আশাশুনি অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুৃমার অধিকারী।

ভ্রাম্যমান প্রতিনিধি সাতক্ষীরা

আশাশুনির ওসি বিশ্বজিৎ কুমার অধিকারী খুলনা বিভাগীয় সম্মাননায় ভূষিত হয়েছেন।

জানাগেছে, গত ২১ নভেম্বর সকালে সাতক্ষীরা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত নভেম্বর’ ২৩ মাসিক কল্যাণ সভায় ওয়ারেন্ট তামিল, আইন শৃঙ্খলা সমন্নত রাখা এবং অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় প্রথম স্থান অধিকারের ঘোষনা দেন ও সন্মাননা ক্রেস্ট প্রদান করেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান (পিপিএম)। পরে খুলনা বিভাগীয় পর্যালোচনায় তিনি বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে বিবেচিত হয়।

উল্লেখ‍্য, গত ২৩ আগস্ট’ ২৩ তারিখ বিশ্বজিৎ কুমার অধিকারী পদোন্নতি হয়ে প্রথম আশাশুনি থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জুয়া ও চোরাকারবারি সহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড ও অনিয়ম দুর্নীতিসহ সকল অপরাধ দমন করে থানার আইন শৃঙ্খলা রক্ষায় সাহসী ভূমিকা রাখার সাথে সাথে মানুষের কল্যাণে কাজ করায় পুলিশ প্রশাসনের পর্যালোচনায় বিভাগীয় সন্মাননার এ ঘোষণা পেয়েছেন বলে ওসি বিশ্বজিৎ কুমার অধিকারি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।