ঢাকাMonday , 15 January 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতির ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী, চিকিৎসা প্রবাহ- ২৩ প্রকাশনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান।

Link Copied!

প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতির ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী, চিকিৎসা প্রবাহ- ২৩ প্রকাশনা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান।

স্টাফ রিপোর্টার
মোঃ নিজাম উদ্দিন

চট্টগ্রামের ইপিজেড থানা এলাকায় নেভী ঈসা খান গেইট শাখা সংলগ্নে শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী (প্রাঃ) লিমিটেড এর উদ্যেগে প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতি নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ মোঃ মামুনুর রশিদ (অধ্যাপক ও বিভাগীয় প্রধান ক্লিনিক্যাল ট্রপিকাল মেডিসিন বি. আই. টি. আই. ডি, ফৌজদার হাট, চট্টগ্রাম)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ হোসেন আহম্মদ (সহযোগী অধ্যাপক, কার্ডিওলজি বিভাগ, সাউদার্ন মেডিকেল কলেজ, চট্টগ্রাম)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অশেষ কুমার উকিল (ম্যানেজিং ডিরেক্টর, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাঃ. লিঃ, নেভী ঈসা খান গেইট, চট্টগ্রাম)। পৃষ্ঠপোষকতায় ছিলেন পুলক পারিয়াল (জি. এম, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রাঃ লিঃ, পাঁচলাইশ, চট্টগ্রাম)। পবিত্র কোরআন তেলওয়াত, জাতীয় সংগীত ও মোঃ মারুফ রহমান মনু, সভাপতি, প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতি, চট্টগ্রাম এর স্বগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। স্বাগত বক্তব্যের পরে কৃতি শিক্ষার্থীদের পরিচয় ও ক্রেশ প্রদান করা হয়। প্রধান অতিথি বলেন প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতি একটি শৃঙ্খলা পূর্ণ সংগঠন। তিনি ক্লিনিক্যাল ট্রপিকাল মেডিসিনের উপর বিশেষ গুরুত্বপূর্ণ আলোচনা করেন। বিশেষ অতিথি ডাঃ হোসেন আহম্মদ বলেন আপনারা সমাজের উজ্জ্বল নক্ষত্র হিসাবে প্রতিনিয়ত কাজ চালিয়ে যাচ্ছেন। আপনারা প্রত্যেকে রোগিদের ব্লাড প্রেশার টা সঠিক ভাবে পরিমাপ করবেন। পালস রেট দিয়ে দশটি রোগ নির্ণয় করা যায় এবং কার্ডিওলজির উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন। আপনাদের যে কোন সমস্যায় ও প্রয়োজনীয় কাজে আমি আছি ও ভবিষ্যতে থাকব। বিশেষ অতিথি অশেষ কুমার উকিল ও পৃষ্ঠপোষক পুলক পারিয়াল বলেন আপনাদের যে কোন কাজে আমরা অংশ নিতে চাই। আপনাদের কোন অসহায় ও দরিদ্র রুগি যদি থাকে যারা প্রয়োজনীয় টেস্ট না করলেই নয় এদেরকে আমরা ফ্রী করে দিব। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডাঃ মোঃ নুরুল আলম, এক্স হেলথ্ ডিরেক্টর, চট্টগ্রাম। তিনি বলেন আপনাদের সংগঠনটির অনুষ্ঠান দেখলে মনে হয় না আপনারা নন্ গ্র্যাজুয়ট চিকিৎসক। আপনারা আপনাদের সঠিক দায়িত্ব পালন করবেন। আমরা আপনাদের পাশে আছি যে কোন কাজে। সভাপতির শেষ বক্তব্যের মাধ্যামে অনুষ্ঠান টি সমাপ্তি ঘোষণা করা হয়। সঞ্চালনায় ছিলেন মোঃ গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক, প্রাইভেট চিকিৎসক কল্যাণ সমিতি, চট্টগ্রাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।