ঢাকাThursday , 22 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমে রাজি না হওয়ায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

Link Copied!

প্রেমে রাজি না হওয়ায় দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

মোঃ জাহিদুল ইসলাম
জয়পুরহাট জেলা প্রতিনিধি:

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক স্কুল ছাত্রীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী দশম শ্রেণির ওই ছাত্রীর বাবা বাদি থানায় ধর্ষণ মামলা করেছেন। মামলার পরে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে। বুধবার সকালে পাঁচবিবি থানার ওসি (তদন্ত) মো.হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।গ্রেপ্তারকৃত যুবক-পাঁচবিবি উপজেলার পাড়ইল গ্রামের আলম হোসেনের ছেলে মাসুদ রানা (২১)।

থানায় মামলা সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়াশোনা করে। আসামি মাসুদ রানা তাকে প্রেমের কু-প্রস্তাব দিত। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুদ্ধ হয় সে। এক পর্যায়ে গত ১৯ জুন রাত সাড়ে নয়টার দিকে ওই ছাত্রী তার ঘরে পড়তে বসেছিল। তার মা-বাবা দুজনে বাইরে ছিলেন।

এই সুযোগে মাসুদ রানা ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই ছাত্রী চিৎকার করলে তার মা-বাবা ছুটে আসলে মাসুদ রানা পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় ধর্ষণের মামলা করেন।পাঁচবিবি থানার (ওসি, তদন্ত) মো.হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদি হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলার পর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।ভুক্তভোগী ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন আছে। মামলাটির তদন্ত করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।