ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ফয়সাল চৌধুরী ও সোহান আহম্মেদ এর মুক্তির দাবীতে ডুমুরিয়া উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

Link Copied!

খুলনার ডুমুরিয়া থানার নাশকতা মামলায় ডুমুরিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ ফয়সাল চৌধুরী ও সিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ সোহান আহম্মেদ সহ ডুমুরিয়া উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী উচ্চ আদালতের জামিন নিয়ে নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে গত ১৮ তারিখ নিম্ন আদালত জামিন নামঞ্জুর করে নেতাকর্মীদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আজ সোমবার ডুমুরিয়া উপজেলা ছাত্রদল এই রায়ের প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল করে। মিছিলটি  খুলনা মডেল স্কুল থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খুলনা মহানগর দায়রা জজ আদালতের সামনে এসে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন
চুকনগর ডিগ্ৰি কলেজ ছাত্রদলের আহব্বায়ক মোঃ ইকবাল হোসেন, রংপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি উসমান আলী, আটলিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আকাশ আহমেদ, ঘুটুদিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ ইজাজ আহমেদ সহ ডুমুরিয়া উপজেলা ছাত্রদলের অধীনস্থ বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের ইনামুল,শরীফ, বাপ্পী হাওলাদার, আবু-সাঈ, বাপ্পী হাওলাদার, আহাদ বিশ্বাস, আব্দুল আলেক, রাসেল, সরদার, রাসুল সরদার, শেখ মোমিনুল ইসলাম, সাজেদুর রহমান, এম এম ইব্রাহিম হাসান অফুয়ার, সাকিল, রোহান, নয়ন, সাকিব প্রমুখ সহ ডুমুরিয়া উপজেলা ছাত্রদল এর অধীনস্থ ইউনিয়ন ছাত্রদলের অসংখ্য নেতা কর্মী।
এ সময় উপস্থিত ছাত্রদল নেতৃবৃন্দ ডুমুরিয়া উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ ফয়সাল চৌধুরী ও সিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ সোহান আহম্মেদ সহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST