ঢাকাMonday , 20 November 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আক্রান্ত
  6. আটক
  7. আত্মহত্যা
  8. আনন্দ মিছিল
  9. আন্তর্জাতিক
  10. আবহাওয়া
  11. আর্থিক সহোযোগিতা
  12. আলোচনা সভা
  13. আহত
  14. ইফতার মাহফিল
  15. কৃষি বার্তা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে দাঁড়িয়ে থাকা বাসে দুর্বৃত্তদের আগুন আগুন

Link Copied!

ফেনীতে দাঁড়িয়ে থাকা বাসে দুর্বৃত্তদের  আগুন

ভ্রাম্যমাণ প্রতিনিধি সাতক্ষীরা।

এইমাত্র পাওয়া খবর।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় একটি দাঁড়িয়ে থাকা বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বাসটি সম্পূর্ণ পুড়ে যায়। রোববার (১৯ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে মহাসড়কের মহিপাল এলাকায় অবস্থিত বাস স্ট্যান্ডের সামনে এ ঘটনা ঘটে। ফেনী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুল মজিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘রাত সাড়ে ৮টার দিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফেনী – নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী সুগন্ধা পরিবহনের এ বাসটি সড়কের সামনে দাঁড় করানো অবস্থায় ছিল। বাসের সহকারী মো. ফরহাদ জানায়, তারা সারাক্ষন গাড়ীতে ছিলেন। কিন্তু রাত সোয়া ৮ টার দিকে গাড়ি থেকে নেমে একটু বাইরে গেলে দূর্বত্তরা ওই সুযোগে গাড়িতে আগুন দিয়ে পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস ধারণা করছে, ৪৮ ঘণ্টার হরতালকে কেন্দ্র করে দূর্বৃত্তরা এ অগ্নিসংযোগের ঘটনা ঘটাতে পারে। জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, ‘শাসক দলের নেতাকর্মীরা আগুন দিয়ে এখন বিএনপির নেতাকর্মীর ওপর দায় চাপানোর চেষ্টা করছে।এটি তাদের নতুন কৌশল। ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ সুপার জাকির হাসানসহ উধ্বর্তন পুলিশ কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এদিকে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা নাশকতা ঠেকাতে মহাসড়কে মহড়া দিতে দেখা গেছে। অপরদিকে বিএনপি ও যুবদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রোববার সন্ধ্যায় হরতালের পক্ষে খন্ড মিছিল ও পিকেটিং করার খবর পাওয়া গেছে। ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় একটি দাঁড়িয়ে থাকা বাসে দূর্বৃত্তদের অগ্নি সংযোগের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এবং পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।