ঢাকাThursday , 6 July 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়াই নন্দীগ্রাম শহরের চারটি ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতেকর অভিযান ও জরিমানা 

Link Copied!

বগুড়াই নন্দীগ্রাম শহরের চারটি ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতেকর অভিযান ও জরিমানা

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রাম পৌর শহর এলাকার চারটি ক্লিনিকে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ,ফাতেমা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারসহ চারটি প্রতিষ্ঠানে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত !

মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রায়হানুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রায়হানুল ইসলাম জানান, ফাতেমা ক্লিনিকের এমডি বোরহান শিবলুর উপস্থিতিতে ক্লিনিকে তল্লাশি চালানো হয়। এ সময় ক্লিনিকের লাইসেন্স নবায়ন না থাকা, পরিবেশের লাইসেন্স না থাকা, আবাসিক ডাক্তার না থাকা, ডিপ্লোমা নার্স না থাকা, অপারেশন থিয়েটারের মধ্যে মেয়াদ উত্তীর্ণ ইনজেকশন রাখা,সহ অপারেশন থিয়েটার অপরিস্কার, ডাক্তারের ব্যবস্থাপত্র ছাড়াই ভর্তিকৃত রোগীদের চিকিৎসা প্রদান করাসহ নানা অব্যবস্থাপনার প্রমাণ পেয়ে ফাতেমা ক্লিনিকের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও পৃথক অভিযান চালিয়ে রোকেয়া জেনারেল হসপিটালের ৩০ হাজার টাকা, নিউ মডেল ক্লিনিকের ৩০ হাজার টাকা ও হেলথ কেয়ার ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় বিচারকের সঙ্গে ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল মাহমুদ লিটন, থানার উপ-পরিদর্শক তরিকুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের বেঞ্চ সহকারী হেলাল উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।