ঢাকাসোমবার , ১৯ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি দখল

Link Copied!

বগুড়ায় আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি দখল

মোঃ জাহিদ হাসান/বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ায় আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি দখল করে প্রতিপক্ষ শহরের রহমান নগর এলাকার মৃতঃ মনিরুজ্জামানের ছেলে ফরহাদ হোসেন ও নাটাইপাড়ার মৃতঃ প্রফুল্ল চন্দ্র দাসের ছেলে শ্রী পরিতোষ কুমার দাস (সুবেদ)। তারা উভয়েই মালতিনগর এলাকার রায়হান আলীর ভোগ দখলকৃত সম্পত্তি অবৈধ ভাবে দখল করেছে।

মামলা ও অভিযোগ সূত্রে জানা যায়,বগুড়া শহরের মালতিনগর এলাকায় বসবাসরত মৃত সোলাইমান আলী সরকারের ছেলে রায়হান আলী সরকারের দখলে থাকা ১৪০৬ নং দাগে ০.৭৫ একর সম্পত্তি জোরপূর্বক দখল করে নেয়। পূর্বেও উক্ত ঘটনায় ওই সম্পত্তির মালিক রায়হান আলী আদালতে মামলা দায়ের করেন। মামলা নং-৮৮পি/২০২৩ (বগুড়া সদর)। মামলায় গত ২৪ এপ্রিল বিজ্ঞ আদালত উক্ত সম্পত্তি বাদী রায়হান আলী ভোগ দখল করছে বলে জানায়। মামলা অনুযায়ী বিজ্ঞ আদালতের আদেশে সহকারি কমিশনার ভূমি একটি তদন্ত প্রতিবেদন দাখিল করেন। উক্ত প্রতিবেদনের প্রেক্ষিতে আদালত প্রতিপক্ষগণের সম্পত্তিতে অবৈধ অনুপ্রবেশ বারিত করছে। আদালত প্রতিপক্ষগণকে সম্পত্তি অবৈধ অনুপ্রবেশ নিষেধ করা সত্বেও জোরপূর্বক তারা উক্ত সম্পত্তি দখল করে নেয়। বাদী রায়হান বার বার নিষেধ করার পরেও বিবাদীগণ আদালতের এই আদেশ মানবে না বলে জানায়।এমনকি বাদীকে খুন জখমের হুমকি প্রদান করে।
এঘটনায় রায়হান আলী সরকার বাদী হয়ে গত ১১ই জুন বগুড়া সদর থানায় একটি লিখিত অভিযোগও দায়ের করেছে।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর আলম সিদ্দিকী জানায় বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে মর্মে জানায় তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।