ঢাকাসোমবার , ২৩ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ঔষধের দোকানে চাঁদার দাবি চাঁদা না পেয়ে দুই জন ব্যক্তিকে ছুরি কার আঘাত

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধি:
অক্টোবর ২৩, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় ঔষধের দোকানে চাঁদার দাবি চাঁদা না পেয়ে দুই জন ব্যক্তিকে ছুরি কার আঘাত

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নে চাঁদা না দেওয়ায় ওষুধ বিক্রেতা দোকানদার সহ ছুরিকাঘাতে দুইজন গুরুতর আহত হয়েছেন,
এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক।
জানা যায়,(২৩শেঅক্টোবর) সোমবার বেলা আনুমানিক এগারোটায় আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের কড়ই বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।
আহত দোকানদার, নুর ইসলাম তুহিন জানান, তিনি কড়ই বাজার এলাকার ঔষধ বিক্রেতা, একই এলাকার কিছু বখাটে নেশাখোর ছেলেরা কিছুদিন যাবৎ আমাদের কাছে চাঁদা দাবি করে আসছিল, চাঁদা না দেয়ার কারণে কিছুদিন আগেও ঐ ছেলেদের সাথে কথা কাটাকাটি হয়। সোমবার দিন সকাল ১১ টায় উক্ত বখাটেররা ৫-৬ জন দোকানদার নুর ইসলাম এর কাছে এসে চাঁদার টাকা দাবি করে, চাঁদার টাকা না দেওয়ায় তাদের মাঝে কথা কাটাকাটির একপর্যায়ে, শফিকুল (৩৫) পিতা নিজাম সাং কড়ই বাজার, ও নুর ইসলাম তুহিন, (২৭), পিতা ফেরদৌস, এই দুইজনকে পেটে ও কোমরে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এর মধ্যে শফিকুল (মোবাইল টেকনিশিয়ান) এর পেটে ছুরির আঘাত করলে তার ভূড়ি বের হয়ে আসে।

এরপর তাদের প্রথমে উদ্ধার করে স্থানীয়রা আদমদিঘী উপজেলা সাস্থ কমপ্লেক্স ভর্তি করে পরে তাদের শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর কথা জানান। পরে তাদের শজিমেকে দুপুর একটাই জরুরী বিভাগে ভর্তি করে।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কোন মামলা দায়ের হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST