ঢাকাMonday , 12 February 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় কারাগারের টয়লেটে মিললো হাজতির ঝুলন্ত মরদেহ!

Link Copied!

বগুড়ায় কারাগারের টয়লেটে মিললো হাজতির ঝুলন্ত মরদেহ!
আব্দুল মজিদ
বিশেষ প্রতিনিধি-বগুড়া জেলা কারাগারে ধর্ষণ মামলার আসামি ইকবাল হোসেন (২৫) নামের এক হাজতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এর আগে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটে ফয়সাল মাহমুদের উপস্থিতিতে ইকবালের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির করা হয়। শনিবার সন্ধ্যায় কারাগারের ভেতরে টয়লেটে গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। ইকবাল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মুকুন্দপুর গ্রামের বাসিন্দা ও পেশায় একজন দিনমজুর।
জেল সুপার আনোয়ার হোসেন বলেন, জেলার সোনাতলা উপজেলার এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেফতার হয়ে গত ৪ ফেব্রুয়ারি থেকে ইকবাল কারাগারে বন্দি ছিলেন। শনিবার সন্ধ্যায় টয়লেটে থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। শজিমেক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।