ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নওগাঁ – হাইরোড মহাসড়কে দুর্ঘটনায় নিহত এক

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:
জুলাই ১৩, ২০২৩ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

  • বগুড়ায় নওগাঁ – হাইরোড মহাসড়কে দুর্ঘটনায় নিহত এক

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া আদমদিঘী উপজেলার মুরইল নামোক বাজের পশ্চিম দিকে বগুড়া -নওগাঁ মহাসড়কের গভীর রাতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।
জানা যায়
মঙ্গলবার (১১ জুলাই) আনুমানিক, রাত ৩টার দিকে আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের পশ্চিমে এই দুর্ঘটনাটি ঘটে। তার পরনে ছিল টাউজার ও গেঞ্জি। লাশের পরিচয় শনাক্তের জন্য বগুড়া পিবিআই পুলিশের ক্রাইমসিনের দল কাজ শুরু করেছেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।
এ বিষয়ে পুলিশ বলে , গত মঙ্গলবার দিবাগত রাতে থানার পুলিশ বাহিনী রণপাহারার থাকার সময় রাত ৩টায় জানতে পারেন, মহাসড়কের আদমদীঘির অদূরে মুরইল বাসস্ট্যান্ডের পশ্চিমে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। উক্ত ঘটনা জানার পর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন আদমদীঘি দুপচাঁচিয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) নাজরান রউফ, ওসি রেজাউল করিম ঘটনাস্থল পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নেন। আজ বুধবার সকালে পিবিআই ক্রাইমসিনের দল লাশের পরিচয় শনাক্তের জন্য ডিএনএ নমুনা সংগ্রহ করে কাজ শুরু করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত হয়নি। এবং থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।