ঢাকামঙ্গলবার , ১৩ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় প্রেমিকাকে তুলে আনতে গিয়ে প্রেমিকার বাবাকে হত্যা আসামির মৃত্যুদন্ড

Link Copied!

বগুড়ায় প্রেমিকাকে তুলে আনতে গিয়ে প্রেমিকার বাবাকে হত্যা আসামির মৃত্যুদন্ড

মোঃজাহিদ হাসান বগুড়া ও গাবতলী প্রতিনিধি :

বগুড়ায় প্রেমিকাকে তুলে আনতে গিয়ে প্রেমিকার বাবাকে হত্যার ঘটনায় একজনের মৃত্যুদন্ড দিয়েছে আজ আদালত।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামির নাম রনি আহম্মেদ, তিনি শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে।

আজ ১৩ই জুন (মঙ্গলবার) বিকাল ৩ টায় প্রথম অতিরিক্ত দায়রা জজ আদালত হাবিবা মন্ডল এই রায় ঘোষণা করেন। এ সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রনি আদালত উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০১৮ সালের ৫ ই মে রাত আনুমানিক আটটার দিকে আসামি রনি সহ বেশ কয়েকজন পূর্বের সম্পর্কের বিষয়ে বাদিনী মরিয়ম আক্তারের মেয়েকে উঠিয়ে আনতে যান। এ সময় স্থানীয়রা বাদী হলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি সৃষ্টি হয়। এমতাবস্থায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রনি তার হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে মরিয়মের স্বামীর পেটে আঘাত করে, এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক গন তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম মামলা দায়ের করলে দীর্ঘ শুনানির পর আজ ১৩ ই জুন আসামি রনিকে মৃতদণ্ড ঘোষণা করে আদালত। এ সময় সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় তিনজনকে বেকসুর খালাস প্রদান করে।

এ বিষয়ে রাষ্ট্র পক্ষের আইনজীবী এপিপি নাসিমুল বারি হলি বলেন, দীর্ঘ শুনানির পর মামলার অন্যতম আসামি রনিকে মৃত্যুদণ্ড প্রদান করেছে আদালত। অপর তিনজন আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।