ঢাকাFriday , 14 July 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় সাহাদারা মান্নান

Link Copied!

বগুড়ায় শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় সাহাদারা মান্নান

মোঃ মো: জাহিদ হাসান / বগুড়া প্রতিনিধিঃ

শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শিক্ষার মান উন্নয়ন করার জন্য সারিয়াকান্দিতে চন্দনবাইশা ডিগ্রি কলেজের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে শিক্ষার্থী,অভিভাবক ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন চন্দনবাইশা ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ সাখাওয়াত হোসেন। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ হাসান মাহমুদ।
উক্ত কলেজের প্রভাষক ইউনুস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু,কলেজের গভর্নিং বডির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহসভাপতি ছাদত হোসেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শাহজাহান আলী, নিজাম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আফজাল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দীক, ইউপি চেয়ারম্যান মাহমুদুন নবী হিরো।
এছাড়াও আরো অনেকে এই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।