ঢাকাFriday , 11 August 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা শিবগঞ্জ উপজেলা অভিনব কায়দায় ১ লক্ষ্য টাকা প্রতারনা করে হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই ইরানী যুবক গ্রেফতার

Link Copied!

বগুড়া জেলা শিবগঞ্জ উপজেলা অভিনব কায়দায় ১ লক্ষ্য টাকা প্রতারনা করে
হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই ইরানী যুবক গ্রেফতার

মোঃ জাহিদ হাসান বগুড়া জেলা প্রতিনিধি —

বগুড়ার জেলা শিবগঞ্জ উপজেলা অভিনব কায়দায় প্রতারনা করে ১ লক্ষ্য টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ২ ইরানী যুবককে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
থানা সুত্রে যানা যায়, গত শুক্রবার বিকেলে উপজেলা সদরের হৃদয় টেলিকমে ২ ইরানী যুবক আজাদ (৩৫) ও আসাদর (৩৮) সহ ৪/৫ জনের একটি প্রতারক চক্র এসে প্রথমে তারা আমরা অডিট করতে এসেছি। এ কথা বলার পর তারা মানি ব্যাগ থেকে বিভিন্ন দেশের ডলার বের করে দেখান। সেই সময় তাদের কাছে থাকা ক্যামিক্যাল জাতিয় দ্রব্য দোকানের প্রোপাইটার দুলাল মিয়া ও তার ভাগিনার চোখে ও মাথায় হাত বুলিয়ে লাগিয়ে দেয়। এতে তারা দুজনই বোধ শক্তি হারিয়ে ফেলে এবং প্রতারকের কথামত কাজ করতে থাকে। এ সময় প্রতারক ২ জনের কথামত দুলাল তার ক্যাশ থেকে ১ লক্ষ টাকা বের করে দেয়। ঘটনার সময় বাহিরের লোকজন দোকানে আসতে চাইলে তাদের সঙ্গে থাকা অজ্ঞাত এক বাংলাদেশী যুবক বলে দোকানে এখন অডিট চলছে এ কারনে তাদের দোকানে প্রবেশ করতে নিষেধ করে। এ দিকে টাকা নিয়ে ২ প্রতারক দুলালের সাথে কুশল বিনিময় করে তার দোকান থেকে সটকে পড়ে। এ ঘটনার প্রায় ১ ঘন্টাপর দুলাল বুঝতে পারে সে প্রতারনার ফাঁদে পরেছেন। এ ব্যাপারে দুলাল মিয়া বলেন ক্যামিক্যাল জাতিয় দ্রব্য (মলম) আমাদের চোখে মুখে দেয়ার কারনে আমরা হতভঙ্গ হয়ে যাই এবং আমাদেরকে বশ করে ফেলে। একপর্যায়ে তাদের কথামত কাজ করতে থাকি। আমাদের কোন স্বাভাবিক বোধশক্তি ছিল না। এ দিকে এ ঘটনা শিবগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয় এবং এ ঘটনার সিসি টিভি ফুটেজ শিপন ফেসবুক টিভি ফেসবুক পেজে প্রচার করা হয়। এর ফলে গত বুধবার নওগাঁ জেলা সদর থেকে নওগাঁ ফাড়ি পুলিশ তাদের আটক করে শিবগঞ্জ থানা পুলিশকে অবহিত করে। থানা পুলিশ রাতেই ২ প্রতারককে শিবগঞ্জ থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। প্রতারকদের গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।