ঢাকাWednesday , 30 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Link Copied!

বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

এম হামিদর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ

৩০ নভেম্বর ২০২২ খ্রি. বুধবার ১৪:৩০ ঘটিকায় শেখ রাসেল স্টেডিয়াম, রংপুরে বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয়, প্রাথমিক শিক্ষা, রংপুর বিভাগ আয়োজিত বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রংপুর বিভাগের সম্মানিত বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি।

রংপুর মেট্রোপলিটন পুলিশ এর পক্ষে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) শাহ রেজওয়ান হায়াত; ডিআইজি, রংপুর রেঞ্জ মোহা: আবদুল আলীম মাহমুদ বিপিএম; জেলা প্রশাসক মোঃ আসিব আহসান; সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখা মমতাজ উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর জেলা শাখা এ্যাডভোকেট মোঃ রেজাউল করিম রাজু।

খেলার প্রারম্ভে আয়োজকবৃন্দ প্রধান ও বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন এবং ব্যাজ পড়িয়ে দেন। অতঃপর খেলা শেষে অতিথিৃন্দ বালক ও বালিকা পৃথক বিজয়ী ও রানারআপ দলের সদস্যদের হাতে পুরস্কার এবং আর্থিক চেক প্রদান করেন এবং খেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করে আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।