ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বড়চওনা ইউনিয়ন পরিষদের অস্হায়ী কার্যালয়ের উদ্বোধন

মো:মেরাজ শিকদার, সখিপুর (টাংগাইল)প্রতিনিধি:
আগস্ট ২৩, ২০২৩ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

মো:মেরাজ শিকদার, সখিপুর (টাংগাইল)প্রতিনিধি:

অদ্য ২২শে আগষ্ট ২০২৩,মঙ্গলবার বড় চওনা ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। বিকেল ৩ ঘটিকার সময় সকলের উপস্থিতিতে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নব নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ আজহারুল ইসলাম। সভাপতির বক্তব্যে চেয়ারম্যান আজহারুল ইসলাম সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেন।পাশা সরকারি সকল বরাদ্দ ও অনুদান যথাযথভাবে পেতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী পেশ করেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী জনাবা ফারজানা আলম। প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী জনাবা ফারজানা আলম বলেন, নতুন ইউনিয়ন হিসেবে এখানে যা যা প্রাপ্য আমি সব কিছুরই দ্রুত বরাদ্দ দিতে সকল দপ্তরে নির্দেশনা ইতিমধ্যেই দিয়ে দিয়েছি। তারপরও আপনাদের যেকোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন ইনশাআল্লাহ আমি তা দ্রুত সমাধানের ব্যবস্থা করে দিবো।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রশাসক আনোয়ার হোসেন, টাংগাইল জেলা পরিষদ সদস্য জনাব আনোয়ারুল তালুকদার, সখীপুর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান জনাব কেবিএম রুহুল আমীন, নব নির্বাচিত ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দসহ প্রমুখ। অনুষ্ঠান শেষে সকলের জন্য বিশেষ খাবার বিরিয়ানির প্যাকেট বরাদ্দ দেওয়া হয়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST