ঢাকাWednesday , 7 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বন্ধুর চেয়ে ১০০ টাকায় বড় খুন হলো বন্ধু

Link Copied!

বন্ধুর চেয়ে ১০০ টাকায় বড় খুন হলো বন্ধু

কামরুল ইসলাম

চট্টগ্রামের পটিয়া উপজেলায় বন্ধুর চেয়ে একশত টাকা বড় হল তাই ১০০ টাকার জন্য বন্ধুর হাতে খুন বন্ধু ।মঙ্গলবার (৬ জুন) সকাল সাড়ে ১০টায় এমনই একটি মর্মান্তক একটি ঘটনা ঘটেছে পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের পাইরোল সাদারপাড়া এলাকায়।
নিহতের নাম মঈনুদ্দিন (১৮)। সে ওই এলাকার দিল মোহাম্মদ সাদা’র ছেলে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত মারুফ পলাতক রয়েছে।
নিহতের চাচাতো বোন নাদিয়া জানান, মঈনুদ্দিন একটি দোকান থেকে ১০০ টাকা হওলাদ নিয়ে তা মারুফকে দেয়। সময়মত মারুফ টাকা ফেরত না দেওয়ায় তার সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হয়। একপর্যায়ে মঈনুদ্দিনকে সকালে একা পেয়ে মারুফ ঘুষি মারলে সে মাঠিতে লুটিয়ে পড়ে।
পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার গণমাধ্যম কে বলেন, নিহত মঈনুদ্দিন ও মারুফ সম্পর্কে চাচা-ভাতিজা এবং একে অপরের বন্ধু। ৭-৮ দিন ধরে মারুফের সঙ্গে যোগাযোগ করা ছেড়ে দেয় মঈনুদ্দিন। সকালে মঈনুদ্দিনকে পুকুরঘাটে একা পেয়ে মারধর করে মারুফ। মারধরের এক পর্যায়ে অণ্ডকোষে ঘুষি লাগলে মঈনুদ্দিন সঙ্গে সঙ্গে মাঠিতে লুটিয়ে পড়ে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত মারুফকে গ্রেপ্তারে পুলিশের টিম অভিযান শুরু করেছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।