ঢাকাMonday , 21 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. কৃষি বার্তা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. তথ্যপ্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

বরাবরের মতো শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন আনসার সরোয়ার

Link Copied!

বরাবরের মতো শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন আনসার সরোয়ার

রাফি চৌধুরী,সীতাকুণ্ড প্রতিনিধিঃ

শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পরিচালক, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য মানবিক আনসার সরোয়ার।

এবার ঢাকা চট্টগ্রাম সহ বিভিন্ন জেলায় শীতার্ত খেটে খাওয়া ও ভারসাম্যহীন মানুষের পাশে দাঁড়ালেন আনসার সরোয়ার।

শনিবার (১৯ নভেম্বর) রাজধানীতে নিম্ন আয়ের ও ভারসাম্যহীন সুবিধাবঞ্চিত মানুষ মিলে প্রায় অর্ধ শতাধিক মানুষের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছেন আদর্শ আনসার সরোয়ার উদ্দিন।

সরোয়ার উদ্দিন গণমাধ্যমকে জানিয়েছেন, আগামী সপ্তাহ থেকেই শীতের তীব্রতা বাড়বে বলে আবহাওয়া অধিদপ্তর থেকে জানানো হয়েছে। এই সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব।

সেই চিন্তা থেকে নিজের সামর্থ্য অনুযায়ী ও আমার প্রিয় সংগঠন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর উদ্যোগে শীতার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, আমি সামান্য বেতনের চাকরি করি, তা দিয়ে পরিবারের পাশাপাশি অসহায় মানুষদের জন্য সব সময় কাজ করার চেষ্টা করি, এতে আমাকে সহযোগিতা করেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত অরাজনৈতিক সামাজিক সংগঠন, আদর্শ ছাত্র ও যুব সমাজ,
তার পাশাপাশি অনেক বিত্তবান দানবীর মানুষ ও সহযোগিতা করেন।

শীতার্তদের পাশে দাঁড়ানো ছাড়াও করোনা পরিস্থিতির শুরু থেকেই বিভিন্নভাবে অসহায় ভারসাম্যহীন সুবিধাবঞ্চিত মানুষের পাশে ছিলেন মানবিক আনসার সরোয়ার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।