ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান চিকিৎসা বিজ্ঞান কত উন্নত এই ফুটফুটে শিশুটির চিকিৎসা ব্যবস্থা দেখলে বুঝবেন!

Link Copied!

  • মোঃ আব্দুস সবুর কাদেরী দুলাল স্টাফ রিপোর্টার
  • ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ভরনিয়া (সাবুডাংগা) গ্রামের মোঃ হাসিম উদ্দিনের পুত্র মোঃ হাসান মারুফ(৬) কথা বলতে পারতো না এবং কানেও শুনতো না।
    সাম্প্রতিক ঢাকা তেজগাঁও নাক কান গলা হাসপাতালে অপারেশন করিয়েছেন।
    এখন সে মোটামুটি সব কথা বলতে পারে সব কিছু শুনতেও পায়।
    তার মাথার পিছনের দিকে অপারেশনের মাধ্যমে ভিতরে একটা অত্যাধুনিক যন্ত্র ঢুকানো হয়েছে এবং একটা যন্ত্র কানের উপর বসিয়ে মাথার ভিতরের যন্ত্রের সাথে সব সময় চুম্বকীয় ভাবে সংযোগ লাগানো থাকে।শুধু ঘুমানোর সময় আর গোসল করার সময় এটি খোলা হয়।
    উল্লেখ্য যে আপনার প্রাণের প্রিয় শিশুটি যদি প্রতিবন্ধী হতে চলেছে এমনটা অনুমান করতে পারেন।তাহলে দ্রুত চিকিৎসা সেবা গ্রহণ করলে সুস্থ হয়ে উঠবে।ব্যয় বহুল ইনশা আল্লাহ।এই চিকিৎসায় তাদের প্রায় ৫ লক্ষাধিক টাকা খরচ হয়েছে বলে জানা গেছে।
    আবারো ডাক্তারের কাছে নিয়ে যেতে হবে এতে আরো খরচের প্রয়োজন। যদি কোন সুহৃদয়বান ব্যক্তি এই মিষ্টি শিশুটির দিকে মমতাময়ী দৃষ্টিতে তাকিয়ে সহযোগিতা করতে চান তাহলে উল্লেখিত ঠিকানায় যোগাযোগ করতে পারেন।
    নিষ্পাপ এই অবুঝ শিশুটির জন্য সহযোগিতা করতে না পারলেও সবাই দোয়া করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST