ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বহু ধর্ষণ মামলার আসামি রাঙ্গুনিয়ায় আটক

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ২২, ২০২৩ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

বহু ধর্ষণ মামলার আসামি রাঙ্গুনিয়ায় আটক

কামরুল ইসলাম চট্টগ্রাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হত্যা,বহু ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি দিদারুল ইসলাম দিদারকে ৯ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব। দিদার রাঙ্গুনিয়া থানার মোহাম্মদপুর এলাকার মো. আব্দুর রহমানের ছেলে।বৃহস্পতিবার (২১ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি জানান, ২০১৪ সালের ১৬ নভেম্বর দুপুরে ইসলামপুর এলাকায় একটি চায়ের দোকানের সামনে মাহবুব ও আমিন নামে দুই ব্যক্তি অবস্থান করছিল। এসময় দিদার ও তার সঙ্গীরা তাদের অপহরণ করে নিয়ে যায়। বিকেল সাড়ে ৩টায় মাহবুব ও আমিনকে একটি খামার বাড়িতে নিয়ে হাতুড়ি-লাঠি দিয়ে মেরে হাত-পা ভেঙে দেয়।

পরে চাকু দিয়ে পায়ের রগ কেটে চা বাগানের পাশে চট্টগ্রাম-রাঙামাটি রোডে ফেলে পালিয়ে যায়। পুলিশ তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাহবুবের মৃত্যু হয়। মো. আমিন দীর্ঘদিন চিকিৎসা নিয়ে বর্তমানে পঙ্গু অবস্থায় বেঁচে আছেন। এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।

সিনিয়র সহকারী পরিচালক জানান, এ মামলা দীর্ঘ তদন্ত শেষে সিআইডি ২০১০ সালের ৩১ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচার চলাকালীন আসামিরা পলাতক থাকায় তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন আদালত। এ মামলার আসামি দিদার উপজেলার মোহাম্মদপুর এলাকায় অবস্থান করছে; এমন তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।