ঢাকাTuesday , 6 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

বাঁশখালীতে ট্রাক-টেক্সি সংঘর্ষ আহত ৬জন

Link Copied!

বাঁশখালীতে ট্রাক-টেক্সি সংঘর্ষ আহত ৬জন

কামরুল ইসলাম চট্টগ্রাম ব্যুরো প্রধান

চট্টগ্রাম দক্ষিণ জেলার বাঁশখালী উপজেলার প্রধান সড়কে রামদাশ মুন্সির হাটের দক্ষিণে নুর জাহান কনভেনশন সেন্টারের সামনে রোববার সন্ধ্যায় ট্রাক ও সিএনজি টেক্সির দুর্দষ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৬ জন আহত হয়েছেন। বিস্তারিত জানতে গিয়ে জানা যায়, কালীপুর ইউনিয়নের নুর জাহান কমিউনিটি সেন্টার এলাকায় ট্রাকের সাথে যাত্রীবাহী একটি সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজি চালকসহ ৬ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা শেষে করে গুরুতর আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে এবং এক যাত্রীসহ সিএনজি চালক স্থানীয় দুটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কালীপুর রামদাস মুন্সি হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, দুর্ঘটনার শিকার ট্রাক ও সিএনজিটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।