ঢাকাThursday , 5 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন

Link Copied!

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন

মোঃ সালাউদ্দিন, গুইমারা, খাগড়াছড়ি প্রতিনিধি,

খাগড়াছড়ির জেলার গুইমারা উপজেলায় বর্ণাঢ্য শোভা যাত্রা, কেক কাটাসহ নানান আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ”বাংলাদেশ ছাত্রলীগ”এর ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

৪জানুয়ারী বুধবার সকালে গুইমারা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

পরে গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আনন্দ সোমের সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় বর্ণাঢ্য শোভাযাত্রাটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে দোয়া ও মুনাজাত শেষে কেক কেটে দিবসের কর্মসূচীর সমাপ্ত করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু মেমং মারমা।

এছাড়াও গুইমারা উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমিরণ পাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম মীর উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল,ইব্রাহীম মীর,রুস্তুম তালুকদার, ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, সাবেক ছাত্র নেতা ইখতেয়ার উদ্দিন চৌধুরী পলাশ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিজন, সৌরব দেব রাজু, রেজাউল আলম শুভ, সাচিং মারমা, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জনি,সাংগঠনিক সম্পাদক অনিক পাটোয়ারী, বিজয় দত্ত , ওমর ফারুক আকাশ,মো করিমুল হক, সুজয় দে হাফছড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ রাসেল,সাধারণ সম্পাদক নাঈম বিল্ল্যাহ, সিন্দুকছড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ ইউসুফ, সাধারণ সম্পাদক ধীতেন ত্রীপুরা সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।