ঢাকাTuesday , 29 November 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে উপজেলায় তে মেয়ে ছাত্রলীগ নেত্রী বাবা বিএনপি নেতা

Link Copied!

বাউফলে উপজেলায় তে
মেয়ে ছাত্রলীগ নেত্রী বাবা বিএনপি নেতা

মোঃ কবির হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

বাবা বিএনপি নেতা এবং তার মেয়ে হলেন ছাত্রলীগ নেত্রী। তারা হলেন, মো. আব্দুল খালেক ও ফারজানা আক্তার নিপা। দুজনের রাজনৈতিক পরিচয় হচ্ছে আব্দুল খালেক পটুয়াখালীর বাউফল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য। তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি দাশপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি পদেও ছিলেন।
তারই মেয়ে ফারজানা আক্তার নিপা ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। কোনো এক অদৃশ্য কারণে বিএনপি থেকে ও ছাত্রলীগ থেকে এই বাবা-কন্যার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না।ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি না নিয়েই ফারজানা আক্তার নিপা চাকরি করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উচ্চমান সহকারী হিসেবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান দিয়ে সম্প্রতি বিয়েও করেছেন এই ছাত্রলীগ নেত্রী।জানা গেছে, ২০১৯ সালের মে মাসে ঘোষিত ঢাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ফারজানা আক্তার নিপাকে সহ-সভাপতি করা হয়। তার বাবা আব্দুল খালেক তৎকালীন সময়ে বাউফলের দাশপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন৷ ছাত্রলীগ নেত্রী হওয়ায় সহজে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্রী। অন্যদিকে তার পিতা আব্দুল খালেক বর্তমানে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।এ বিষয়ে বাউফল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো. আব্দুল খালেক বলেন, আমি আগে বিএনপি করতাম এখন রাজনীতির সাথে জড়িত না, একটা এনজিও পরিচালনা করছি। নিপা ভার্সিটিতে ভর্তি হয়েই ছাত্রলীগে যুক্ত হয়। বর্তমানে তিনি প্রজাতন্ত্রের কর্মচারী৷ ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি ফারজানা আক্তার নিপার মুঠোফোনে (০১৫২১৪৯৬…) যোগাযোগের চেষ্টা করে সংযোগ পাওয়া যায়নি
এ বিষয়ে বাউফল উপজেলা ছাত্রলীগের এক শীর্ষ নেতা বলেন, আব্দুল খালেক দীর্ঘদিন থেকে বিএনপির রাজনীতি করছেন। তার মেয়ে নিপা কিভাবে দেশের শ্রেষ্ঠ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগে এতো বড় পদ পেলো বিষয়টি আমাদের জানা নেই। কমিটি ঘোষণার আগে স্থানীয় ছাত্রলীগের নেতাদের থেকে খোঁজখবর নিলে এমন ঘটনা হতো না।এ সকল বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হোসেইন সাদ্দামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিপা ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাকরি করছেন। ফারজানা আক্তার নিপার বাবার রাজনীতি ও তার বিয়ের বিষয়ে করা প্রশ্নের জবাব না দিয়েই তিনি ফোন কেটে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।