ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে থানার অদূরে ডাকাতি

Link Copied!

বাউফলে থানার অদূরে ডাকাতি

মোঃ কবির হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বাউফল থানা অদূরে পৌরসভার ২ নং ওয়ার্ডের হাজীপাড়া এলাকায় (দক্ষিণ চন্দ্রপাড়া) শাহাবুদ্দিন মৃধার (৭০) বাসায় ১৫.০৭.২৩ইং তারিখ রোজ শনিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ পরিচয়ে ডাকাতি সংঘটিত হয়েছে। ৭ জন মুখোশধারী ডাকাত বাসার জানালার গ্রীল কেটে ভিতরে ঢুকে শাহবুদ্দিন মৃধা ও তার স্ত্রী রাশিদা পারভিনকে অস্ত্রের মুখে জিম্মি করে।
এরপর তারা ইয়াবা তল্লাশির নামে স্টিলের আলমারি ভেঙ্গে ৬ ভড়ি সোনা, নগদ আড়াই লাখ টাকা, দলিল ও চেক বইসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে বাসার সামনের দরজা খুলে চলে যায়। ডাকাতরা সকলেই মুখোশধারী ছিল। খালী গায়ে শর্ট প্যান্ট পড়া ছিল। তাদের বয়স ২০-২৫ বছর হবে। এর আগেও পৌরশহরে কয়েকটি বাসায় ডাকাতির ঘটনা ঘটলেও পুলিশ জড়িতদের এখন পর্যন্ত আটক করতে পারেননি।
বাউফল থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, ‘খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে অপরাধীদের ব্যবহারকৃত একটি বাটন মোবাইল সেট ও একটি সাবল উদ্ধার করেছে। অপরাধীদের সনাক্ত কারার চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST