ঢাকাMonday , 12 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বাজার করতে এসে বাড়ি ফিরা হলো না সেনা সদস্যের

Link Copied!

বাজার করতে এসে বাড়ি ফিরা হলো না সেনা সদস্যের

স্টাফ রিপোর্টার
মোঃ রবিউল ইসলাম আকন্দ

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় একটি বাসের চাকায় পিষ্ট হয়ে নাইচ হোসেন (৩০) নামে সেনা সদস্য নিহত হয়েছেন। রবিবার (১১ ডিসেম্বর) বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্বরের প্রধান সড়কে এ ঘটেছে।

নিহত নাইচ হোসেন গোপীনাথপুর ইউনিয়নের মহিতুর গ্রামের আক্কাস আলীর ছেলে। সে বাংলাদেশ সেনাবাহিনীতে খাগড়াছড়ি ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে পুত্র সন্তানের বাবা হয়েছেন সেনা সদস্য নাইচ হোসেন। ওই সন্তানের আকিকার জন্য কর্মস্থল থেকে ছুটিতে গ্রামের বাড়ীতে আসেন তিনি। রবিবার সকালে অনুষ্ঠানের বাজার করতে গ্রামের বাড়ী থেকে আক্কেলপুর বাজারে আসেন তিনি। বাজার শেষে গ্রামের বাড়ীতে ফেরার পথে উপজেলা পরিষদ চত্বরের প্রধান সড়কে বিপরীতমুখি একটি মোটরসাইকেলে প্রথম ধাক্কা খেয়ে পড়ে গেলে অপর একটি বাসের তাকে আবারও ধাক্কায় দেয়। পরে ঘটনাস্থলেই তার মাথা বাসের চাকায় পিষ্ট হয়ে মারা যান তিনি। পরে স্থানীয়রা বাসটিকে আটক করে সংশ্লিষ্ট থানায় খবর দিলে পুলিশ চালক ও বাসটিকে থানা হেফাজতে নেয়।

এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন, খরব পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।