ঢাকাSaturday , 31 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

Link Copied!

বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বিমল চন্দ্র

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় ব্রাইট স্টার কেজি এন্ড মডেল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার( ৩১ ডিসেম্বর) সকাল ১১ টায় ব্রাইট স্টার কেজি এন্ড মডেল স্কুলের মাঠে উক্ত বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের সহ সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের অধ্যক্ষ অশ্বিনী চন্দ্র বর্মন, সিনিয়র সহকারী শিক্ষক ইউনুস আলী পরিচালনা কমিটির সদস্য রামকৃষ্ণ বর্মন, সদস্য প্রভাষক গোলাম মোস্তফা, রুহিয়া থানা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক কুদরত আলী প্রমূখ।
সহকারী শিক্ষক মহেশ্বর বর্মনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন অভিভাবক সিদ্দিকুর রহমান শানু, সফিরুল ইসলাম সফি, সহকারী শিক্ষক হালিমা খাতুন, এমদাদুল হক, দিয়াদ। বক্তৃতারা ব্রাইট স্টার কেজি এন্ড মডেল স্কুলের শিক্ষার মানের প্রসংশা করেন এবং রুহিয়ায় একমাত্র দীর্ঘ দিনের প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে বলেন হাটি হাটি পায়ে ব্রাইট স্টার কেজি এন্ড মডেল স্কুলটি আজকে অনেক সুনাম অর্জন করেছে। তারা আরও বলেন আশা করি অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ ও সহকারী শিক্ষকবৃন্দ আরও সুন্দর এবং যুগোপযোগী শিক্ষা দিয়ে প্রতিষ্ঠানটিকে আরও শ্রেষ্ঠের দিকে নিয়ে আসবেন।
শুভেচ্ছা বক্তব্যে ব্রাইট স্টার কেজি এন্ড মডেল স্কুলের গৌরবের ৩১ বছরের কথা মনে করে বলেন, এই কেজি স্কুলের অনেক শিক্ষার্থী দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি বলেন সু শিক্ষা প্রদানই আমাদের অঙ্গিকার।
অনুষ্ঠানের শেষে তিনি বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে ফলাফল ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
এই সপ্তাহের পাঠকপ্রিয়