ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বালাম-কোনাল গাইলেন পিচ্চি হান্নানকে নিয়ে সিনেমায়

admin
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক- ফের ‘মন দিয়েছি’ শিরোনামে নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন এই সংগীতজুটি। ‘হান্নান’ শিরোনামের সিনেমার জন্য গানটি গেয়েছেন তারা। এটি পরিচালনা করছেন শুভজিৎ রায় চৌধুরী। গানেরকথা, সুর ও সংগীতায়োজন করেছেন লিংকন রায় চৌধুরী।

নতুন সিনেমায়গান গাওয়া প্রসঙ্গে বালাম বলেন,‘প্রিয়তমার পর আমার ও কোনালেরপ্রতি শ্রোতা-দর্শকের প্রত্যাশাও বেড়েছে। সে অনুযায়ী আমরা নতুন গানটি করেছি।আমার বিশ্বাস, অসাধারণ কথার গানটি শ্রোতাদের মন ভরাবে।’

কোনাল বলেন, ‘প্রিয়তমাকে শ্রোতা-দর্শক যে অফুরন্ত ভালোবাসা দিয়েছেন, তার জন্য কৃতজ্ঞ। এর রেশ থাকতে থাকতেই আরও একটি সিনেমারগানে বালাম ভাইয়ের সঙ্গে কণ্ঠ দিয়েছি।এবারের গানটিও ভালো হয়েছে। আশা করছি শ্রোতাদের পছন্দের গান হবে।’

হান্নান সিনেমার নাম ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশের জয় চৌধুরী। তার সঙ্গে আছেন পশ্চিমবঙ্গের দুই নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায় ও মধুরিমা বসাক।

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজক অরিত্র দাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।