ঢাকাTuesday , 28 November 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বালিয়াডাঙ্গী উপজেলাতে পরকিয়ায় আসক্ত স্বামীর হাতে পাশবিক নির্যাতনের শিকার গৃহবধূ

Link Copied!

বালিয়াডাঙ্গী উপজেলাতে পরকিয়ায় আসক্ত স্বামীর হাতে পাশবিক নির্যাতনের শিকার গৃহবধূ

মোঃ জয়নাল আবেদীন
বিশেষ প্রতিনিধি:
ঠাকুরগাঁও জেলাধীন , বালিয়াডাঙ্গী উপজেলার, ভানোর ইউনিয়নে পরকিয়ায় আসক্ত স্বামীর হাতে পাশবিক নির্যাতনের শিকার হয়েছেন সাইফা বেগম নামে এক গৃহবধূ।
উপজেলার ভানোর ইউনিয়নের ভানোর (গুড়িয়া) বস্তি গ্রামে এঘটনা ঘটে। গৃহবধূর স্বামী আবুল হোসেন, সে ভানোর ইউনিয়নের ভানোর (গুড়িয়া) বস্তি গ্রামের মৃত – সিরাজুল ইসলামের ছেলে। ভুক্তভোগী গৃহবধূ সাইফা বেগম ভানোর ইউনিয়নের ভানোর (শাহাপাড়া) গ্রামের মৃত দরবারু হোসেনের কন্যা। নির্যাতনের শিকার সাইফা বেগম বলেন গত ১০ নতেম্বর দুপুর অনুমানিক ২টার সময় আমার স্বামী আবুল হোসেন আমাকে এভাবে শারীরিক ও মানসিক নির্যাতন চালায়।
তিনি জানান, প্রায় ৮ বছর পূর্বে একই ইউনিয়নের ভানোর (গুড়িয়া) বস্তি গ্রামের মৃত-সিরাজুল ইসলামের ছেলে আবুল হোসেনের সঙ্গে আমার পারিবারিক ভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে আমার কোন সন্তানাদী না হলে আমি আমার স্বামী আবুল হোসেনকে চিকিৎসার কথা বলি। আমার স্বামী আমাকে ডা. না দেখিয়ে দিত্বীয় বিয়ের জন্য মরিয়া হয়ে ওঠে। এরই অন্য এক মেয়ের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরকীয়ার বিষয়টি আমি জানতে পেরে, আমি তাকে বাধা দেই এবং চিকিৎসার কথা বলি যে, “আমার সমস্যা হলে আমি নিজেই তোমাকে বিয়ের অনুমতি দিবো। এতে আমার স্বামী আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং আমাকে মারধর করে আমার কাছে ২ লক্ষ্য টাকা যৌতুক দাবি করেন। আমি একজন এতিম মেয়ে আমার বাবা নেই, বিধবা মায়ের পক্ষে যৌতুকের টাকা দেওয়া সম্ভব না বললে গত ১০ নভেম্বর দুপুরে আমাকে বেধরক মারধর করে এবং আমার শরীরের বিভিন্ন গোপন স্হানে কামর দিয়ে যখম করে যা আমি কাউকে দেখাতে পারবোনা। আমি এমন নির্যাতন সহ্য করতে না পেরে বালিয়াডাঙ্গী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।এবিষয়ে স্হানীয় ইউপি সদস্য গোলাম রব্বানী (দুলাল) বলেন, বিষয়টি আমি জানি, এ ব্যপারে কয়েকবার সালিশ করেও তাদের স্বামী -স্ত্রীর মধ্যে এমন কলহ লেগেই থাকে এখন ওই গৃহবধূ থানায় অভিযোগ করেছে থানা পুলিশ তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নিবে। এবিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল আনাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।