ঢাকাMonday , 12 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খুন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি, জামায়াতের দেশ বিরোধী অগ্নি সন্ত্রাস, ষরযন্ত্র ,নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

Link Copied!

বিএনপি, জামায়াতের দেশ বিরোধী অগ্নি সন্ত্রাস, ষরযন্ত্র ,নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

মোঃ সালাউদ্দিন,
গুইমারা(খাগড়াছড়ি) প্রতিনিধি,

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় সারা দেশ ব্যাপি বিএনপি, জামায়াতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, সরকার উৎখাতের ষড়যন্ত্র ও ঢাকায় পুলিশের উপর হামলার প্রতিবাদে ,গুইমারা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষুব মিছিল সমাবেশ।

শনিবার ( ১০ ডিসেম্বর) সকাল ১০টায় বাংলাদেশে আওয়ামী লীগ গুইমারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা এর নেতৃত্বে সারা দেশ ব্যাপি বিএনপি, জামায়াতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, সরকার উৎখাতের ষড়যন্ত্র ও ঢাকায় পুলিশের উপর হামলার প্রতিবাদে ,গুইমারা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় মিছিলটি গুইমারা উপজেলা দলীয় কার্য্যালয় থেকে বের হয়ে গুইমারার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলিয় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিলে একাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার, জামাত-বিএনপি-রাজাকার হুশিয়ার সাবধান, লড়াই লড়াই লড়াই চাই লড়াই করে বাঁচতে চাই এ ধরনের বিভিন্ন স্লোগানের মাধ্যমে জামাত-বিএনপি’র দোষরদের হুশিয়ারী সংকেত দেয়া হয়।

গুইমারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুইমং মারমা বলেন, শান্তিপূর্ন এদেশে জামাত-বিএনপি’র দোষররা আবার মাথা চাড়া দিয়ে ওঠার অপচেষ্টা চালাচ্ছে। তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়।

আমরা দৃঢ় প্রত্যয়ে বলতে চাই, এদেশে আর কোন অপশক্তিকে মাথা তুলে দাড়াঁতে দিবো না। বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংঘঠন তাদের প্রতিরোধ করতে ঐক্যবদ্ধ রয়েছে।

এসময় গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃইব্রাহীম মীর,সহ-সভাপতি আবু তাহের, সহ-সভাপতি সমীরন পাল, সদস্য মোঃ আনোয়ার হোসেন, ২নং হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নুরুল ওহাব, সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীল, গুইমারা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুন্নবী চৌধুরী রুবেল ,উপজেলা ছাত্র লীগের সভাপতি আনন্দ সোম, ২নং হাফছড়ি ইউনিয়ন যুবলীগের, সহ- সভাপতি মোঃ রফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক রুইউও চৌধুরী, প্রচার সম্পাদক মোঃ সালাউদ্দিন,সদস্য মোঃ হাসানুজ্জামান,গুইমারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মিরাজ,শাহাদাত হোসেন রিজন, রেজাউল আলম শুভ,অনিক পাটোয়ারি, বিজয় দত্ত,ওমর ফারুক আকাশ,করিমুল হক, সহ উপজেলার ৩টি ইউনিয়নের অন্যান্য নেতা কর্মী , পুলিশ প্রশাসন সাংবাদিক উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।