ঢাকাMonday , 12 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের প্রলোভনে গৃহবধুকে একাধিকবার ধর্ষণ

Link Copied!

বিয়ের প্রলোভনে গৃহবধুকে একাধিকবার ধর্ষণ

আঃ রাজ্জাক স্টাফ রির্পোটার

জয়পুরহাট কালাইয়ে প্রেমের সম্পর্ক এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার এক গৃহবধু (৩৫) সঙ্গে শারীরিক সম্পর্ক করেন এরপর ওই গৃহবধু বিয়ের জন্য চাপ দিলে সে নানা টালবাহানা শুরু করে। একপর্যায়ে তাকে মুখ না খোলার জন্য নানা রকম ভয়ভীতি দেখানো হয়।

রবিবার (১১জুন) গৃহবধু ধর্ষণের অভিযোগে থানায় দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নং-১৯ দায়ের করেন।

মামলার এজাহার নামীয় আসামি আবু কাহার কালাই থানাধীন শাইলগুন গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে। মোঃ আলম পিতা মৃত হাবিবর রহমানের ছেলে মামলা দায়েরের পর থেকে লাপাত্তা রয়েছে তারা৷

মামলার বাদি ও এজাহার সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে গত ২৭/ মে রাত ৮টার দিকে জয়পুরহাট সদর থানাধীন পৌর এলাকায় লিমা আক্তার জাহানের নিজ বাসার নিজতলায় একটি কক্ষে নিয়ে গৃহবধুকে ধর্ষণ করে।

জয়পুরহাট সদর থানার সাব ইন্সপেক্টর রেজাউল করিম জানান, এক গৃহবধুকে বিয়ের আশ্বাস দিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে থানায় ভিকটিম বাদী হয়ে অভিযোগ দাখিল করলে পুলিশ মামলা হিসেবে তা নথিভুক্ত করে। পুলিশ তাদের গ্রেফতার করার জন্য অভিযান চালাচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।