ঢাকাTuesday , 24 January 2023
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১০ পিস সোনার বার উদ্ধার

Link Copied!

বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ১০ পিস সোনার বার উদ্ধার

শাহাবুদ্দিন আহমেদ

বেনাপোল পোর্ট থানাধীন সাদীপুর সীমান্ত থেকে ১ কেজি ১৬২ গ্রাম ওজনের ১০ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশের সদস্যরা। তবে এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সোমবার ২৩ই জানুয়ারি দিবাগত রাত ১১ টা ৫০ মিনিটে বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামস্থ সাদিপুর রোডের ব্রিজের সামনে পাকা রাস্তা থেকে এ স্বর্ণের চালান উদ্ধার করা হয়।

এবিষয়ে নাভারণ সার্কেল এএসপি নিশাত আল নাহিয়ান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাদীপুর সীমান্ত এলাকা দিয়ে স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাবে। এমন সংবাদের ভিত্তিতে সাদীপুরে অভিযান পরিচালনা করা হয়। এসময় স্বর্ণ চোরাচালান কারি পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বর্ণের চালানটি ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে রাত্র কালীন ডিউটিরত জরুরী অফিসার এসআই অমিত ও তার সঙ্গীয় ফোর্সরা এই স্বর্ণের চালানটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। চোরাকারবারীদের ফেলে যাওয়া একটি প্যাকেট উদ্ধার পূর্বক জব্দ করে ১০ টি স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন আনুমানিক ১.১৬২ গ্রাম এবং মূল্য অনুমানিক ১ কোটি ১৫ লক্ষ টাকা।

তিনি আরো জানান, এ সংক্রান্তে বেনাপোল পোর্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।