ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল মোটরসাইকেলের সিটের নিচ থেকে মিললো স্বর্ণের বার টাকা

যশোর থেকে স্টাফ রিপোর্টার তামিম হোসেন
অক্টোবর ৩০, ২০২৩ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল মোটরসাইকেলের সিটের নিচ থেকে মিললো স্বর্ণের বার টাকা

যশোর থেকে স্টাফ রিপোর্টার তামিম হোসেন

সোমবার (৩০ অক্টোবর) বিকালে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন আমড়াখালী চেকপোস্টের সামনে হতে মোটরসাইকেল তল্লাশি করে ০.২৩৪ কেজি ওজনের ০২ টি স্বর্ণের বার ও বাংলাদেশী নগদ ১২,৫৫,০০০/- টাকা এবং মোটরসাইকেল সহ ০১ জন আসামী আটক করা হয়।

আটক যুবক মো. ইয়ামিন হোসেন (২৫), বেনাপোল পৌরসভার দুর্গাপুর গ্রামের বাদশাহ মিয়ার পুত্র।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল জানান, স্বর্ণ, মাদক, ডলার, রুপি, হুন্ডি ও চোরাচালান মালামাল আটকের নিমিত্তে আমড়াখালী চেকপোস্টে প্রতিনিয়ত বিশেষ তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।

এরই অংশ হিসেবে ৩০ অক্টোবর ২০২৩ তারিখ আনুমানিক ১৬০০ ঘটিকায় যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর আমড়াখালি চেকপোষ্টের বিজিবি সদস্য কর্তৃক নিয়মিত গাড়ি তল্লাশীর অংশ হিসেবে একজন মোটরসাইকেল আরোহীকে তল্লাশির সময়, উক্ত লোকের আচরণ সন্দেহজনক মনে হলে, বিজিবি সদস্য কর্তৃক উক্ত লোক এবং তার ব্যবহৃত মোটরসাইকেল বিস্তারিতভাবে তল্লাশি করা হয়।

পরবর্তীতে তল্লাশীর এক পর্যায়ে উক্ত ব্যাক্তির মোটরসাইকেলের সিটের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ০২ টি স্বর্ণের বার, ০২ টি মোবাইল এবং বাংলাদেশী ১২,৫৫,০০০/- টাকা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত স্বর্ণের বার ০২ টি’র সর্বমোট ওজন ০.২৩৪ গ্রাম এবং যার বর্তমান মূল্য ২৩,৪০,০০০/- (তেইশ লক্ষ চল্লিশ হাজার) টাকা। উদ্ধারকৃত স্বর্ণের বার, বাংলাদেশী নগদ টাকা, মোবাইল এবং মোটরসাইকেলসহ সর্বমোট সিজার মূল্য ৩৭,১৬,০০০/- (সাঁয়ত্রিশ লক্ষ ষোল হাজার) টাকা।

আসামীসহ আটককৃত স্বর্ণ, বাংলাদেশী নগদ টাকা ও মোটরসাইকেল মামলা দায়ের এর মাধ্যমে মোটরসাইকেলসহ আসামীকে বেনাপোল পোর্ট থানায় এবং স্বর্ণ ও বাংলাদেশী নগদ টাকা ট্রেজারীতে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।