ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বৈদ্যুতিক সট সার্কিটের ফলে আগুনে পুড়ে যায় পাঁচটি দোকান

আব্দুস সালাম, ক্রাইম রিপোর্টার
মে ২৩, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

বৈদ্যুতিক সট সার্কিটের ফলে আগুনে পুড়ে যায় পাঁচটি দোকান

 

 

আব্দুস সালাম, ক্রাইম রিপোর্টারঃ

নীলফামারীতে বৈদ্যুতিক সট সার্কিটের ফলে আগুনে পুড়ে যায় পাঁচটি দোকান। বুধবার (২২শে মে) দুপুর ১২.২০ টার দিকে নীলফমারী শহরের চৌরঙ্গী মোড় সংলগ্ন সমবায় ব্যাংক মার্কেটে এ অগ্নিকান্ড ঘটে। এ দুঘটনায় প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এ মার্কেটে থাকা আইডিয়াল হোমিও হলের বৈদ্যুতিক মিটার থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত আশপাশে ছড়িয়ে পড়ে। এ সময় আইডিয়াল হোমিও হলটি বন্ধ ছিল। এতে আডিয়াল হোমিও হল, বৈশাখী সুইট, ঢাকা অটোস ও ফলের গুদামসহ পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়। নীলফামারীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে নেয় এতে সমবায় মার্কেটের প্রায় অর্ধশত দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পায়।

আগুনে ক্ষতিগ্রস্ত বৈশাখী সুইটসের স্বত্বাধিকারী সুশান্ত জোয়ারদার বলেন, মাত্র দুই মিনিটের ব্যবধানে আগুনের লেলিহান শিখা আমার ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে নিমিষেই সব পুড়ে ছাই হয়ে যায় কোনো কিছুই রক্ষা করতে পারি নাই। তিনি আরও বলেন, আগুনে সাতটি ফ্রিজ, মিস্টি-সন্দেশ তৈরির কাঁচামাল, আসবাবপত্র, নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে ছাই হয়েছে।

নীলফামারী ফায়ার সার্ভিসের জেষ্ঠ্য স্টেশন কর্মকর্তা মো. মিয়াজ উদ্দিন মানেবাধিকার প্রতিদিনকে বলেন, আমাদের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রন করেন এবং নেভাতে সক্ষম হয়। এতে বৈশাখী সুইট ও আইডিয়াল হোমিপ্যাথিক হল সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হয় এবং তিনটি ব্যবসা প্রতিষ্ঠানের আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে পাচটি দোকানের কি পরিমাণ আর্থিক ক্ষতি হয়েছে তা তাৎক্ষণিক বলা সম্ভব নয়।

উল্লেখ্য, নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভিরুল ইসলাম মানেবাধিকার প্রতিদিনকে বলেন, আগুনে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হলেও কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST