ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভাইস-চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমানের গণসংযোগ ও লিফলেট বিতরণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
মে ২৩, ২০২৪ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

ভাইস-চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমানের গণসংযোগ ও লিফলেট বিতরণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

আসন্ন পাইকগাছা উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলা ব্যাপী ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন উপজেলা ভাইস-চেয়ারম্যান চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতীকের হাবিবুর রহমান মুছা।এরই ধারাবাহিকতায় তিনি বুধবার দুপুরে পাইকগাছা মৎস্য আড়ৎ সহ পৌরসভার বিভিন্ন স্থানে কর্মী সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।
আসন্ন পাইকগাছা উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলা ব্যাপী ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন উপজেলা ভাইস-চেয়ারম্যান চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতীকের হাবিবুর রহমান মুছা।এরই ধারাবাহিকতায় তিনি মঙ্গলবার দুপুরে পাইকগাছা মৎস্য আড়ৎ সহ পৌরসভার বিভিন্ন স্থানে কর্মী সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।
চশমা মার্কার প্রার্থী হাবিবুর রহমান বলেন,স্মার্ট উপজেলা গড়তে আগামী ২৯ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীকে ভোট দিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি আরও বলেন পাইকগাছা উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ আমার অত্যান্ত আপনজন। আমার প্রতীক চশমা মার্কায় ২৯ মে নির্বাচনে আপনারা আপনাদের মুল্যবান ভোটটি চশমা প্রতীকে দিয়ে আমাকে জয়যুক্ত করার জন্য আপনাদের প্রতি বিনয়ের সাথে অনুরোধ জানাচ্ছি।
গনসংযোগ ও লিফলেট বিতরণকালে পোনা ব্যবসায়ী আসলাম পারভেজ, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবির আক্তার আকাশসহ বিভিন্ন ব্যবসায়ী, শিক্ষক, সুধীজন, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও বিভিন্ন সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST