ঢাকাSaturday , 17 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, আটক ৩

Link Copied!

ভালুকায় চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, আটক ৩

মো: রতন সরকার শ্রীপুর গাজীপুর প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় চলন্ত বাসে গার্মেন্টস কর্মীকে ধর্ষনের চেষ্টা ও হত্যার উদ্দেশ্য বাস থেকে ধাক্কা মেরে ফেলে মারাক্তক আহত করেছে চালক ও সহকারীরা।

শুক্রবার (১৬ই জুন) রাতে উপজেলার হবিরবাড়ী মায়ের মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং বাসের দুই সহকারী ময়মনসিংহ ত্রিশাল থানার কাশীগঞ্জ এলাকার শ্রী রবিদাশের ছেলে আনন্দ দাস (১৯) ও ত্রিশালের রায়মনি এলাকার আরফান আলীর ছেলে আরিফ (২০) কে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পরে পুলিশ তাদের দেওয়া তথ্যে ত্রিশাল থানা এলাকা থেকে চালককে আটক করে। ওই চালক টাংগাইল জেলার ধনবাড়ী থানার কুমারপাড়া এলাকার আমির হোসেনের ছেলে রাকিব (২১)।

ভুক্তভোগী নারী শ্রমিকের দাবী শুক্রবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাসে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যার্থ হলে চলন্ত গাড়ী থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। এ ঘটনায় থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার স্বীকার করেছেন। তিনি আরও জানান, এ ঘটনায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূইয়া স্যারের নির্দেশনায় এক ঘন্টার মধ্যে চালক সহ তিনজনকে আটক করা হয়েছে।
শনিবার বিকালে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।