ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন ও জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত

Link Copied!

সুশান্ত মালাকার, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধিঃ

“স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক” এই স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী ভূমিসেবা সপ্তাহ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এরই ধারাবাহিকতায় বগুড়ার দুপচাঁচিয়া উপজেলা ভূমি অফিসের উদ্যোগে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
বর্ণাঢ্য আয়োজনে উপজেলা ভূমি অফিসে শনিবার (৮ জুন) সকাল ১১ টায় সপ্তাহব্যাপী ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(uno) জান্নাত আরা তিথি।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বিথির সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সুজ্জাদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রঞ্জন কুমার পাল, থানার এস আই এরশাদ আলী, বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী প্রমূখ।
এছাড়াও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন ইউনিয়নের ভূমি অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
৮ জুন থেকে আগামী ১৪ জুন পর্যন্ত সপ্তাহব্যাপী এ কার্যক্রমের আওতায় জনসাধারনকে ভূমি সেবা প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST