ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মনোহরদী বেলাববাসীর পক্ষ থেকে শিল্পমন্ত্রীকে গণ সংবর্ধনা প্রদান

মহসিন মিয়া স্টাফ রিপোর্টার
মার্চ ৩, ২০২৪ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

মনোহরদী বেলাববাসীর পক্ষ থেকে শিল্পমন্ত্রীকে গণ সংবর্ধনা প্রদান

মহসিন মিয়া স্টাফ রিপোর্টার

শনিবার(২ মার্চ) বিকালে মনোহরদী-বেলাববাসীর আয়োজনে মনোহরদী সরকারী কলেজ মাঠে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব,ফরিদ আহমেদ এর সভাপতিত্বে মনোহরদী পৌরসভার মেয়র আমিনূর রশীদ সুজন এর সঞ্চালনায় পঞ্চমবারের মত সংসদ সদস্য নির্বাচিত এবং ২য় বারের মতো শিল্প মন্ত্রণালয়ের দায়িত্ব প্রাপ্ত হওয়ায় শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমূদ হুমায়ূন এম.পি কে গণ-সংবর্ধনা প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী,নরসিংদী-৪(মনোহরদী-বেলাব)থেকে পাঁচ বারের নির্বাচিত সংসদ সদস্য,এডভোকেট নূরুল মজিদ মাহমূদ হুমায়ূন এম.পি। প্রধান অতিথি বক্তব্যের শুরুতেই পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করায় মনোহরদী-বেলাববাসী ও দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এরপর সরকারের সফলতা তুলে ধরে তিনি বলেন,শেখ হাসিনার আমলে ঐতিহাসিক উন্নয়ন হয়েছে,এর আগে কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি।প্রধানমন্ত্রী স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন।

গ্রামে বিদ্যুৎ পৌঁছে গেছে, সেবাখাত বেড়েছে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। সরকারের পৃষ্ঠপোষকতায় মাথাপিছু আয় বেড়েছে।শিল্পমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার রূপরেখা দিয়েছেন।সে অনুযায়ী ২০২৬ সালে আমরা উন্নয়নশীল দেশে উত্তীর্ণ হবো।সবশেষে মনোহরদী-বেলাব এর উন্নয়নে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানের শুরুতেই হাজার-হাজার কর্মী-সমর্থকরা মন্ত্রীকে ফুল ছিটিয়ে বরণ করে নেন।পরে একে একে জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ,উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,পৌরসভা,উপজেলার বিভিন্ন সংগঠনের নেতারা শিল্পমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় নরসিংদী-২ আসনের সংসদ সদস্য,আনোয়ারুল আশরাফ দিলীপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য, সিরাজুল ইসলাম মোল্লা,অর্থ মন্ত্রণালয়ের যুগ্মসচিব, মঞ্জুরুল মান্নান, নরসিংদী সরকারী কলেজের অধ্যক্ষ,মোস্তাক আহমেদ ভুঁইয়া,কল্লোল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, গোলাম মোস্তফা, নরসিংদী জেলা আওয়ামীগের সভাপতি জিএম তালেব হোসেন, সহ-সভাপতি,খায়রুল মজিদ মাহমূদ চন্দন,সাধারণ সম্পাদক পিরজাদা মোহাম্মদ আলী,যুগ্ম-সাধারণ সম্পাদক,নজরুল মজিদ মাহমূদ স্বপন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য,মঞ্জুরুল মজিদ মাহমূদ সাদী, মনোহরদী উপজেলার নির্বাহী কর্মকর্তা,হাছিবা খান,উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট(ভূমি)মারুফ দস্তেগীর, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি,অ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক,বাবু প্রিয়াশীষ রায়,বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতি,বীরমুক্তিযোদ্ধা, মনিরুজ্জামান,মনোহরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান,এস এম ইকবাল আহমেদ, বেলাব উপজেলা পরিষদের চেয়ারম্যান, শমসের জামান ভুঁইয়া লিটনসহ মনোহরদী-বেলাব উপজেলার বিভিন্ন সরকারী দফতরের কর্মকর্তাবৃন্দ এবং উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন,ফোক সম্রাজ্ঞী,সাবেক সংসদ সদস্য,কণ্ঠ শিল্পী মমতাজ ও তার দল।সবশেষে অতিথিবৃন্দ দর্শক সারিতে বসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।