ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সহ সদস্যগনকে পুরস্কার প্রদান

admin
জুন ১১, ২০২৪ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সহ সদস্যগনকে পুরস্কার প্রদান

মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি :

মে/২০২৪ মাসিক কল্যাণ সভায় মাননীয় আইজিপি মহোদয় এবং মাননীয় পুলিশ সুপার মহোদয় কর্তৃক জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহের সদস্যদের বিভিন্ন পারফরমেন্সে পুরস্কার প্রদান করা হয়।

পারফরমেন্স:১
গত মার্চ/২৪ মাসে অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানার চাঞ্চল্যকর রাজু হত্যা মামলার ২ জন আসামী গ্রেফতার এবং রক্তমাখা রামদা ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।
পারফরমেন্স:২
গত মার্চ/২৪ মাসে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ/২০২৪ এ পরীক্ষায় প্রতারক চক্রের ০১ সদস্য গ্রেফতার করা হয়।
পারফরমেন্স:৩
গত মার্চ/২৪ মাসে অভিযান পরিচালনা করে ০১টি রিক্সা ও ২টি অটোভ্যানসহ চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়।
পারফরমেন্স:৪
গত জানুয়ারি/২৪ মাসে অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার এবং ০৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।
পারফরমেন্স:৫
গত মে/২৪ মাসে অভিযান পরচিালনা করে ত্রিশাল থানার চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলার ঘটনায় জড়িত আসামীকে গ্রেফতার ও প্রকৃত রহস্য উদঘাটন করা হয়।
পারফরমেন্স:৬
গত মে/২৪ মাসে অভিযান পরিচালনা করে কোতোয়ালী থানার চাঞ্চল্যকর হাসান হত্যা মামলার ঘটনায় জড়িত আসামীদ্বয়কে গ্রেফতার ও প্রকৃত রহস্য উদঘাটন করা হয়।
পারফরমেন্স:৭
গত মে/২৪ মাসে কোতোয়ালী থানা এলাকায় চোরাই মোবাইল উদ্ধার অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যান্ডের ১৫ চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়।

উক্ত বিষয়ে জেলা গোয়েন্দো শাখা(ডিবি), ময়মনসিংহর নিম্ন বর্ণিত অফিসারগণ পুরস্কারপ্রাপ্ত হন।

উক্ত বিষয়ে জেলা গোয়েন্দো শাখা(ডিবি), ময়মনসিংহ এর অফসিার-ইনর্চাজ মোঃ ফারুক হোসেন, এসআই (নিঃ) শাহ মিনহাজ উদ্দিন, এসআই (নিঃ) রেজাউল আমীন র্বষন, এসআই (নিঃ) পরিমল চন্দ্র সরকার, পিপিএম, এসআই (নিঃ) আল্লামা ইকবাল কবির সম্রাট,এসআই(নিঃ) মোঃ সোহরাব আলী, এসআই (নিঃ) মোঃ আব্দুল জলিল, এসআই (নিঃ) রূপন কুমার সরকারকে মাসিক ক্রাইম কনফারেন্স মে/২০২৪ মাসে মাননীয় আইজিপি মহোদয় এবং মাননীয় পুলিশ সুপার, ময়মনসিংহ মহোদয় কর্তৃক বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST