ঢাকাWednesday , 7 December 2022
  1. অপরাধ
  2. অভিনন্দন
  3. অর্থনীতি
  4. আইন ও বিচার
  5. আটক
  6. আত্মহত্যা
  7. আন্তর্জাতিক
  8. আর্থিক সহায়তা
  9. আলোচনা সভা
  10. আহত
  11. উদ্বোধন
  12. এক্সিডেন্ট
  13. ওয়াজ মাহফিল
  14. কৃষি বার্তা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন একটি পরিচ্ছন্নতা কর্মসূচির সম্পন্ন

Link Copied!

মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন একটি পরিচ্ছন্নতা কর্মসূচির সম্পন্ন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

৭ই ডিসেম্বর বুধবার চট্টগ্রাম পতেঙ্গা সমুদ্র সৈকতে রবির পৃষ্ঠপোষকতায় মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন একটি পরিচ্ছন্নতা কর্মসূচির আয়োজন করে।

বিডিক্লীন এর সহযোগিতায় প্রায় চারশো জন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং এমএফজেএফ সদস্য এই পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশগ্রহণ করে। মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন একটি অলাভজনক প্রতিষ্ঠান যেটি দেশের যুবকদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

সীতাকুণ্ডস্থ গুলিয়াখালী সমুদ্র সৈকত পরিচ্ছন্ন অভিযান “ক্লীন গুলিয়াখালী” এর পরে এটি এমএফজেএফ এর দ্বিতীয় পরিচ্ছন্নতা কর্মসূচি।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৪১ নং পতেঙ্গা ওয়ার্ডের কাউন্সিলর জনাব সালেহ আহমেদ চৌধুরী,পতেংগা আওয়ামী লীগ সেক্রেটারী জয়নাল আবেদিন চৌধুরী, রবি আজিয়াটা লিমিটেড এর চট্টগ্রামের রিজিওনাল ম্যানেজার জনাব মোহাম্মদ তারেকুল ইসলাম, ডিএসএম আলতাফ হোসেন রাজু, জনপ্রিয় সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া এবং নিশিতা বড়ুয়া।

অনুষ্ঠানের শুরুতে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় নির্মিত ছায়াছবি “মেইড ইন চিটাগং” এর গানে একটি ফ্ল্যাশমব আয়োজিত হয় যাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, প্রিমিয়ার ইউনিভার্সিটি এবং ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির বিডি এপস ও MFJF সদস্য সহ প্রায় ৪০০ জন অংশগ্রহণ করে।

এরপর পরিবেশ এবং আশপাশ পরিষ্কার রাখার প্রত্যয় নিয়ে সমুদ্র সৈকত পরিষ্কার করা হয় এবং গুরুত্বপূর্ণ স্থানগুলোয় ডাস্টবিন প্রতিস্থাপন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।