ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

মহেশখালীতে আনুষ্ঠানিক ভাবে ভূমি সেবা উদ্বোধন

এম সেলিম কক্সবাজার প্রতিনিধি:
জুন ১০, ২০২৪ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

এম সেলিম কক্সবাজার প্রতিনিধি:
“স্মার্ট ভূ‌মিসেবা, স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্যকে প্রধান্য দিয়ে মহেশখালীতে জাতীয় ভূমিসেবা সপ্তাহ-২০২৪ উদযাপন উপল‌ক্ষ্যে উ‌দ্ধোধনী অনুষ্ঠান, র‌্যালি ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

আজ সকাল সাড়ে ১০টার দি‌কে উপ‌জেলা প্রশাসন ও উপ‌জেলা ভূমি অ‌ফি‌সের কর্তৃক আয়োজনে উপ‌জেলা চত্বরে বেল‌ুন উ‌ড়ি‌য়ে ভূ‌মি‌সেবা সপ্তাহ উ‌দ্ধোধন করা হয়। অতঃপর বর্ণাঢ‌্য র‌্যালি ভূ‌মি অ‌ফিস থে‌কে শুরু হ‌য়ে প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে উপ‌জেলা চত্ত্ব‌রে এ‌সে শেষ হয়। র‌্যালি শে‌ষে উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র আলহাজ্ব মকসুদ মিয়া। ভূমিসেবা সম্পর্কিত বিভিন্ন দিক সম্পর্কে আলোকপাত করে স্বাগতিক বক্তব্য রাখেন উপ‌জেলা সহকারী কমিশন (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তাছবীর হোসেন। তিনি ডিজিটাল বাংলাদেশে ঘরে বসেই বিভিন্ন সেবা প্রদানের দিকগুলো উল্লেখ করেন।

এতে বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবির আজাদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ছালেহ আহমদ, উপজেলা নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল, উপজেলা কৃষি অফিসার নাছিরুল আলম, মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, সাংবাদিক কাজী আব্দুল্লাহ ইউসুফ, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জেএইচ ইউনুস প্রমুখ ছাড়া অনেকেই বক্তব্য রাখেন। উক্ত আলোচনা সভায় সন্তোষজনক ভূমিসেবা প্রদান করায় কালারমারছড়া ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা মোঃ মিছবাহ উদ্দীনকে শ্রেষ্ঠত্ব ভূষিত হয় এবং তাঁকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি তাছবীর হোসেন।

এছাড়াও উপ‌জেলা বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা, জনপ্রতি‌নি‌ধি ও স্থানীয় গণ‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গসহ বি‌ভিন্ন শ্রেনী পেশার মানুষ উপ‌স্থিত ছি‌লেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST