ঢাকাশুক্রবার , ২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মাদক মামলার আসামির সাথে গান গাওয়ার অপরাধে অভিযুক্ত এস আই কে বদলি

Link Copied!

মাদক মামলার আসামির সাথে গান গাওয়ার অপরাধে অভিযুক্ত এস আই কে বদলি

আব্দুল কাদের ঠাকুরগাঁও (বালিয়াডাঙ্গী) প্রতিনিধি

ঠাকুরগাঁও‌য়ের হরিপুরে একাধিক মামলার কয়েকজন আসামির উপস্থিতিতে গানের আসর বসা‌নোয় হরিপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শ‌ফিউর রহমান‌কে বদলি করা হ‌য়ে‌ছে। রোববার (২৮ মে) তাকে বদলির নির্দেশ দেওয়া হয়।

বিষয়‌টি নিশ্চিত ক‌রে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হো‌সেন বলেন, ‘মাদক মামলার আসামির উপস্থিতিতে গানের আসরের ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় এসআই শ‌ফিউর রহমান‌কে বা‌লিয়াডাঙ্গী উপজেলায় বদলি করা হ‌য়ে‌ছে।’

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, এসআই শ‌ফিউর রহমান উপজেলার এক‌টি গ্রামে মাদক মামলার আসামি তোজ্জামেল হক বহেরা ও চিহ্নিত মাদক সেবনকারী মোসলিম, গাইনসহ বেশ কয়েকজনকে নিয়ে গানের আসর জমিয়েছিলেন।

এ‌ ঘটনার ভিডিও সামা‌জিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। একজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে পুলিশ কর্মকর্তা কীভাবে গান গে‌য়ে ফুর্তি করেন? তা নিয়ে নানা প্রশ্ন করেন নে‌টিজেন‌দের অনেকে।

এ বিষ‌য়ে এসআই শ‌ফিউর রহমান বলেন, ‘পুলিশ অফিসারের পাশাপাশি আমি একজন শিল্পী। ওই গানের আসর‌ ছয় মাস আগে হ‌য়ে‌ছি‌ল। এখন কীভাবে ভিডিওটি সামাজিক মাধ্যমে আসল তা বুঝ‌তে পার‌ছি না। ওই আস‌রে গান গে‌য়ে রা‌তে চলে আসি। এখন কে আসামি, তা তো আমি বল‌তে পারব না। যা‌দের নাম এসেছে তা‌দের কাউ‌কে আমি চিনি না।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।